শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন

ইউপি চেয়ারম্যান শাহজালাল মালের সুনাম নষ্টের পাঁয়তারা

শরীয়তপুর প্রতিনিধি:
  • Update Time : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

শরীয়তপুরের ভেরদগঞ্জ উপজেলার সখিপুর থানার কৃতি সন্তান, দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত ও পদকপ্রাপ্ত শ্রেষ্ঠ চেয়ারম্যান, সখিপুর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: শাহজালাল মালের সুনাম নষ্টের পাঁয়তারার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে চেয়ারম্যান শাহজালাল মাল যথাযথ কর্তৃপক্ষের কাছে ন্যায় বিচার কামনা করেছেন।

জানা যায়, শরীয়তপুরের দক্ষিণ তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান শাহজালাল মাল দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থেকে মানুষের কল্যাণে কাজ করে চলছেন। তিনি মানুষের যে কোনো বিপদে আপদে এগিয়ে যায়। তিনি গরিব-দুঃখী মানুষের হৃদয়ের স্পন্দন। এজন্য দক্ষিণ তারাবুনিয়া-সখিপুর -ভেদরগঞ্জ উপজেলা সহ জেলা ব্যাপী তাঁর সুনাম ছড়িয়ে পড়ে।

এতে করে প্রতিহিংসার আগুনে জ্বলে ওঠে একটি কুচক্রীমহল। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ওই মহলটি নানান মাধ্যমে এই ত্যাগী আওয়ামীলীগ নেতা ও সফল চেয়ারম্যান শাহজালাল মালের সুনাম নষ্টের পাঁয়তারা করে চলছে। বিভিন্ন মাধ্যমে তার নামে অপপ্রচার চালাচ্ছে।

এদিকে, চেয়ারম্যান শাহজালাল মালের বিরুদ্ধে নানান মাধ্যমে অপপ্রচার ও সুনাম নষ্টের পাঁয়তারা করায় ফুঁসে উঠেছে সাধারন জনগণ ও দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। তারা অবিলম্বে গুজব ও অপপ্রচারকারীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছে।

এব্যাপারে চেয়ারম্যান শাহজালাল মাল বলেন, কুচক্রীমহল যতই ষড়যন্ত্র ও অপপ্রচার করুক; তাতে আমি থামবো না। আমি দল ও জনগণের জন্য সবসময় কাজ করেই যাবো। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

এব্যাপারে দক্ষিণ তারাবুনিয়া সহ বিভিন্ন এলাকার লোকজন ও দলীয় নেতাকর্মীরা বলেন, চেয়ারম্যান শাহজালাল মাল দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতি করে আসছে। সে মানুষের বিপদে আপদে পাশে দাঁড়ায়। তবে একটি কুচক্রীমহল সম্প্রতি তাঁর পিছু লেগেছে। কিন্তু তারা সফল হবে না। আমরা অতীতে তাঁর সাথে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, করোনা সংকটের প্রথম থেকে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের নির্দেশে খাদ্য বিতরণ করছেন তিনি। এছাড়াও উপমন্ত্রী শামীমের ব্যক্তিগত তহবিলের খাদ্য সামগ্রী দলীয় নেতাকর্মীদের বাড়ি বাড়ি সঠিকভাবে পৌছেও দেন। অন্য সরকারিভাবে বরাদ্দকৃত খাদ্য সামগ্রীও তিনি সঠিকভাবে বন্টন করে বলে জানা গেছে। এছাড়াও নিজে ব্যক্তিগত তহবিল থেকেও খাদ্য সামগ্রী বিতরণ করেছে তিনি।

অন্যদিকে, এলাকায় বিচার শালিশ করে শতভাগ ন্যায় ভাবে। এতে সাধারন মানুষ খুশি। তবে কুচক্রী মহল চক্রান্ত করে। তারই ধারাবাহিকতায় তার বিরুদ্ধে চলছে নানান অপপ্রচার। তবে চেয়ারম্যান শাহজালাল মালের কথা যত বাধা আসুক; তিনি মানুষের কল্যাণে ও ন্যায়ের পক্ষে কাজ করেই যাবেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone