রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৫৯ অপরাহ্ন

ঘরে থাকুন খাবার ঘরে পৌছে যাবে – শিশু ও মহিলা মন্ত্রনালয়ের সচিব

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : শুক্রবার, ১ মে, ২০২০

ঘরে থাকুন খাবর ঘরে পৌছে যাবে। সরকারের প্রচুর খবার মজুদ আছে। ত্রাণ মন্ত্রণালয়ের আর্থিক সহযোগিতায় মাগুরার শালিখা উপজেলায় ৯ জন শিশুসহ ১৯২ টি অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে বৃহস্পতিবার দুপুর ১২টায় শালিখার সিংড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীর রহমানের সভাপতিত্বে বাংলাদেশ সরকারের শিশু ও মহিলা বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আরা বেগম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথি সুফলভোগীদের উদ্দেশ্যে করে বলেন আপনারা ঘরে থাকুন আপনাদের খাবার পৌঁছে যাবে ঘরে। বাংলাদেশ সরকারের পর্যাপ্ত পরিমাণ খাদ্য মজুদ আছে খাদ্যের অভাবে কেউ না খেয়ে মরবেন না। এ সময় তিনি ৯ জন শিশুর মাঝে ১২ টি করে ডিম ও ১টি করে মুরগি বিতরণ করেন। এবং অসহায় পরিবারের মাঝে চাউল ৮ কেজি, ছোলা ১ কেজি, মসুর ডাল ১ কেজি, চিনি ১ কেজি, সাবান এক পিচ বিতরণ করেন।

বিতরণ কালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা- ২ আসনের মাননীয় সাংসদ ড. শ্রী বীরেন শিকদার, মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, সহকারী পুলিশ সুপার আবির সিদ্দিকি, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ কামাল হোসেন , এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ মনিরুজ্জামান, সহকারী কমিশনার ভূমি শালিখা , মোঃ তরিকুল ইসলাম অফিসার ইনচার্জ শালিখা থানা ও উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যানজেসমিন আক্তার শাবানা।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone