সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন

আমার নির্বাচনী এলাকায় কোন মানুষ না খেয়ে থাকবে না- এমপি মুকুল

আবদুল মালেক, ভোলা প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ৩ মে, ২০২০

ভোলা-২ আসনের এমপি আলহাজ্ব আলী আজম মুকুল বলেন, করোনা ভাইরাসের প্রভাবে গোটা আজ বিশ্ব হিমশিম খাচ্ছে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সাহসী কিছু পদক্ষেপের কারণে আমরা কিছুটা নিয়ন্ত্রনে রাখতে পেরেছি। এ দুর্যোকালীন সময় শেখ হাসিনা গোটা বাংলাদেশের মানুষের খোঁজ খবর নিচ্ছে এবং সহযোগিতা করে যাচ্ছে।

তিনি আরোও বলেন,এ দুর্যোকালীন সময় সহ সব সময় সুখে দু:খে আমি আপনাদের পাশে থাকবো। আমার নির্বাচনী এলাকার কোন মানুষ না খেয়ে থাকবে না। সে লক্ষে ১ মাস ৩ দিন এলাকায় অবস্থান করে দিন-রাত আপনাদের কল্যাণে কাজ করছি। নিজে মাইক হাতে নিয়ে মানুষকে সচেতন করার জন্য কাজ করেছি।

তিনি আরোও বলেন, জননেত্রী শেখ হাসিনা মানুষের কষ্টের কথা চিন্তা করে নানা রকম সুযোগ সুবিধা দিচ্ছে। খেটে খাওয়া মানুষ সহ সকলকেই খাদ্য সামগ্রী দিচ্ছে। পুলিশ বাহিনী, নৌ-বাহিনী সহ সকল বাহিনী ও সংবাদকর্মীরা খুবই ঝুঁকি নিয়ে মাঠ পর্যায়ে কাজ করছে। তিনি আরোও বলেন, আপনারা সকলই সরকারের নির্দেশনাগুলো মেনে চলুন, প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহিরে বের হবেন না। সরকার আপনাদের পাশে থাকবে।

ভোলা বোরহানউদ্দিন উপজেলায় টবগী, পক্ষিয়া ও কুতুবা ইউনিয়নে রবিবার পৃথক পৃথক ভাবে রোজাদার ও কর্মহীন অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কালে এসব কথা বলেন এমপি মুকুল। রবিবার সকাল হতে দুপুর পর্যন্ত টবগী ইউনিয়ন পরিষদ মাঠ, পক্ষিয়া কুলসুম রহমান মাধ্যমিক মাঠ ও কুতুবা ইউনিয়নে হ্যালিপ্যাড মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ৩টি ইউনিয়নের ২ হাজার পরিবারের মাঝে এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। পর্যায়ক্রমে দ্বিতীয় দফায় বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলায় ২০ হাজার পরিবারের মাঝে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এসময় পরিকল্পনা কমিশনের আর্থ সামাজিক বিভাগের সচিব আবুল কালাম আজাদ বলেন, আমরা একটি কঠিন সময় পার করছি। সারা বিশ্বে করোনা রোগ দেখা দিয়েছে। যাহা সারা বিশ্ব আক্রান্ত। বহি: বিশ্বের চেয়ে এখন মহান আল্লাহ আমাদের দেশ কে ভালো রেখেছে। এটার প্রাদুর্ভাব যাতে আর ছড়া তে না পারে সে জন্য সরকার স্কুল, কলেজ ও কলকারখানা বন্ধ করে দিয়েছে। তাই আপনারা সরকারের ৩১ দফা মেনে চলুন। দূরত্ব বজায় রেখে চলুন। সকলে সর্তক থাকুন। আপনি নিজেকে রক্ষা করে চললে আপনার পরিবার, সমাজ ও দেশকে রক্ষা করলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী, উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, পক্ষিয়া ইউপি চেয়ারম্যান মো. নাগর হাওলাদার, কুতুবা ইউপি’র চেয়ারম্যান জোবায়েদ মিয়া প্রমূখ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone