শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন

আমতলীতে মায়ের পর ছেলে আক্রান্ত

আব্দুল্লাহ আল নোমান, আমতলী প্রতিনিধি ( বরগুনা) :
  • Update Time : মঙ্গলবার, ৫ মে, ২০২০

আমতলী পৌরসভার মাজার রোডে মায়ের আক্রান্ত হওয়ার চারদিন পর ছেলে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই পরিবারে মা ও ছেলে আক্রান্ত হওয়ায় ঘটনায় এলাকার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। মায়ের আক্রান্ত হওয়ার পর গত শুক্রবার থেকেই ওই বাড়ী প্রশাসন করে দিয়েছেন। এনিয়ে আমতলীতে নয়জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

জানাগেছে, আমতলী পৌরসভার ৩নং ওয়ার্ডের মাজার রোডের ওই গৃহবধুর দুই ছেলে ঢাকায় লেখাপড়া করে। গত মার্চ মাসের শেষের দিকে ওই ছেলেরা ঢাকা থেকে বাড়ীতে আসেন। গত ২০ এপ্রিল ওই গৃহবধুর করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়। তার শরীরের অবস্থা খারাপ দেখে পরিবারের সদস্যরা গত বুধবার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বর্হিবিভাগে চিকিৎসা নেন।

ওইদিনই হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে ঢাকা রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের পাঠিয়ে দেয়। গত শুক্রবার রাত সাড়ে ১০টায় তার নমুনা প্রতিবেদন পজিটিভ আসে । মা আক্রান্ত হওয়ার পর গত শনিবার হাসপাতাল কর্তৃপক্ষ ওই পরিবারের পাঁচ সদস্যের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠায়। সোমবার রাত ১০ টায় ওই পরিবারের পাঁচ সদস্যের মধ্যে বড় ছেলের নমুনা প্রতিবেদন পজিটিভ আসে ।

করোনা আক্রান্ত মা ও ছেলে বাসার আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিরকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone