শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন

করোনায় প্রাণ হারালেন আরেক এএসআই

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ৬ মে, ২০২০

মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক পুলিশ সদস্য মারা গেছেন। মারা যাওয়া পুলিশ সদস্যের নাম শ্রী রঘুনাথ রায় (৪৮)। এ নিয়ে ৬ পুলিশের মৃত্যু হলো এই রোগে। বুধবার সকাল ৮ টা ২০ মিনিটে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রঘুনাথ ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণ বিভাগের আলফা কোম্পানিতে সহকারী উপপরিদর্শক (এএসআই) পদে কর্মরত ছিলেন।

রঘুনাথ রায়ের করোনাভাইরাস ধরা পড়ার পর তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

এ তথ্য নিশ্চিত করে পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা জানান, জীবন উৎসর্গকারী পুলিশযোদ্ধা রঘুনাথ রায়ের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলায়। তিনি স্ত্রী, এক কন্যা ও এক ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি আরও জানান, পুলিশের ব্যবস্থাপনায় রঘুনাথ রায়ের লাশ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী তার মৃত্যু পরবর্তী আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে।

করোনার সঙ্গে লড়ে রঘুনাথ রায়ের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ গভীরভাবে শোকাহত।

উল্লেখ্য, এ নিয়ে চলমান করোনাযুদ্ধে বাংলাদেশ পুলিশের ৬ জন সদস্য দেশ মাতৃকার সেবা করতে গিয়ে আত্মোৎসর্গ করলেন। এদের মধ্যে চারজন ডিএমপির আর একজন এসবির।

তারা হলেন, ডিএমপির কনস্টেবল জসিম উদ্দিন (৪০), এএসআই মো. আব্দুল খালেক (৩৬), ট্রাফিক বিভাগের কনস্টেবল মো. আশেক মাহমুদ (৪৩), পিওএমের এসআই সুলতানুল আরেফিন এবং পুলিশের বিশেষ শাখার এসআই নাজির উদ্দীন (৫৫)। কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন এক হাজার ১৫৩ জন পুলিশ সদস্য।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone