রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫১ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিলের অনুদান পাচ্ছেন ১৫ কওমি মাদ্রাসা

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • Update Time : বুধবার, ৬ মে, ২০২০

কলাপাড়ায় পবিত্র রমজানমাস উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে আর্থিক অনুদান পাচ্ছেন ১৫ কওমি মাদ্রাসার এতিম ছাত্ররা প্রধান মন্ত্রীর দপ্তর থেকে ইতিমধ্যে এসব প্রতিষ্ঠানের অনুকূলে বরাদ্দকৃত অর্থের চেক স্ব-স্ব প্রতিষ্ঠান প্রধানের কাছে পৌঁছে দেয়া হয়েছে বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়।

উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার মো: মনিরুজ্জামান জানান, পবিত্র রমজানমাস উপলক্ষে উপজেলার ১৫ কওমি মাদ্রাসার এতিম ও দুস্থ শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর অনুদান বরাদ্দের ১ লক্ষ ৫৫ হাজার টাকার চেক কওমি মাদ্রাসা প্রধানদের কাছে পৌঁছে দেয়া হয়েছে। যা উপজেলা প্রশাসনের উপস্থিতিতে এতিম ও দুস্থ শিক্ষার্থীদের মাঝে বিতরন করা কবে।

অনুদান প্রাপ্ত কওমি মাদ্রাসা গুলো হল, বানাতি বাজার কেরাতুল কোরআন এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, দক্ষিন টিয়াখালী কেরাতুল কোরআন ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, তেগাছিয়া আশ্রাফুল উলুম এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, আমিরাবাদ খানকায়ে ছালিহিয়া এতিমখানা ও কওমি মাদ্রাসা ১৫ হাজার টাকা, আলীপুর রশিদিয়া হাফেজিয়া এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, উত্তরচাপলি নুরজাহান আদর্শ মহিলা এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, মহিপুর বাজার সংলগ্ন এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, মোস্তফাপুর মুসুল্লী বাড়ী এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, নিজামপুর ভদ্রবাড়ী এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, সিরাজপুর এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, চম্পাপুর সিকদার বাড়ী এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, লোন্দা হাসেম আলী এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, সোমবাড়িয়া বাজার এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা, ছৈলাবুনিয়া এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা এবং গাজী বাড়ী এতিমখানা ও কওমি মাদ্রাসা ১০ হাজার টাকা ।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহম্মদ শহিদুল হক বলেন, প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে ১৫ কওমি মাদ্রাসার এতিম ও দুস্থ শিক্ষার্থীদের জন্য অনুদানের চেক প্রতিষ্ঠানগুলোতে পৌঁছে দেয়া হয়েছে। যা প্রতিষ্ঠান গুলোর এতিম ও দুস্থ শিক্ষার্থীদের মাঝে বিতরন নিশ্চিত করা হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone