রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

তানোরে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ ৯৯৯ কল গ্রেফতার ধর্ষক

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • Update Time : বুধবার, ৬ মে, ২০২০

রাজশাহীর তানোরে গৃহবধুকে ধর্ষন করে গ্রামবাসী ধর্ষকের বাড়ি ঘিরে রেখে থানা পুলিশকে খবর দেয়,উপায় না পেয়ে ধর্ষক ঘরে থাকা বাক্সার ভিতরে লুকিয়ে পড়েও অবশেষে গ্রেফতার হন এর আগে চার পরিবারের মেয়েকে ধর্ষণ ও লিঙ্গ কাটা হাসান(৩২)। উপজেলার কলমা ইউপি এলাকার নড়িয়াল গ্রামে ঘটে চাঞ্চল্যকর ঘটনাটি। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য’র সৃষ্টি হয়েছে। এনিয়ে ভিক্টিম ওই গৃহবধু বাদি হয়ে ধর্ষক হাসানকে আসামী করে থানা ধর্ষন মামলা দায়ের করেছেন।

আজ বুধবার (৬ এপ্রিল) দুপুরে ধর্ষক হাসানকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। অপর দিকে ডাক্তারী পরীক্ষার জন্য (ভিক্টিম) ওই গৃহবধুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

জানা গেছে, উপজেলার নড়িয়াল গ্রামের নুরনবীর পুত্র হাসান আলী (৩২) একই এলাকার জৈনক ব্যাক্তি’র স্ত্রী (২০) ১ সন্তানের জননীকে দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। অপর দিকে গত ২ মাস থেকে ওই গৃহবধুর স্বামী সিরাজগঞ্জ এলাকার একটি ইট ভাটায় কর্মরত রয়েছেন।

এ অবস্থায় গত মঙ্গলবার দুপুরের দিকে প্রচন্ড ঝড় ও বৃষ্টির সময় একা পেয়ে ওই গৃহবধুর বাড়িতে ঢুকে জোর পুর্বক ধর্ষন করে। এসময় ওই গৃহবধুর ডাক চিৎকার দিলেও ঝড় ও বৃষ্টির কারনে কেউ শুনতে পাইনি বা এগিয়ে আসেনি। ধর্ষন শেষে ধর্ষক পালিয়ে যায়।

পরে সঙ্গে সঙ্গে ওই গৃহবর্ধ বিষয়টি গ্রামবাসীদের জানায়। এমন খবর পেয়ে পুরো গ্রামের লোকজন ক্ষিপ্ত হয়ে ধর্ষক হাসানকে খুজতে থাকে। বিষয়টি বুঝতে পেরে ধর্ষক পালিয়ে তার এক আতœীয়ের বাড়িতে আশ্রয় নেয়। পরে গ্রামবাসী ৯৯৯ ফোন করলে মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম সংগীয় ফোর্সসহ ঘটনা¯’লে গিয়ে ধর্ষককে তার এক আতœীয়ের বাড়ির একটি বড় বাকসার ভিতর থেকে আটক করেন।

এব্যাপারে উৎসুখ (জনতা) গ্রামবাসী ক্ষোভ প্রকাশ করে বলেন, গত প্রায় ৮মাস আগে একই গ্রামের জৈনক এক ব্যাক্তির স্ত্রীকে একা পেয়ে ধর্ষন করার সময় এই ধর্ষকের লিঙ্গ কেটে নিয়েছিলো। গ্রামবাসী ক্ষোভ প্রকাশ করে আরো বলেন, ধর্ষক হাসান এর আগে একই গ্রামের আরো ৪ গৃহবধুকে ধর্ষন করেছে থানায় মামলা না নেয়ায় গ্রামেই সেগুলো ধামা চাপা পড়েছে। ধর্ষক হাসানের কারনে এই গ্রামের আরো ২জন গৃহবধু তাদের স্বামীর সংসার করা হয়নি।

মামলার তদন্তকারী কর্মকর্তা মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর পালিয়ে লুকিয়ে থাকা বাড়িটি গ্রামবাসী ঘিরে রেখেছিলেন। ধর্ষককে তার এক আতœীয়ের বাড়ির বড় বাক্সার ভিতর থেকে আটক করে থানায় নেয়া হয়।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, এঘটনায় থানায় একটি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে, আটক ধর্ষককে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে এবং ভিক্টিম ওই গৃহবধুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone