সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:২৪ অপরাহ্ন

তানোর পৌরসভায় চালসহ বিভিন্ন প্রকার সবজি বিতরণ

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • Update Time : সোমবার, ১১ মে, ২০২০

রাজশাহীর তানোর পৌরসভার তিনশতাধিক পরিবারের মাঝে সরকারের দেয়া ১০কেজি করে ত্রানের চালের সাথে বিভিন্ন প্রকার সবজি বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সকালের দিকে সামাজিক দুরুত্ব এবং স্বাস্থ্য বিধি মেনে একার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র মিজানুর রহমান মিজান।এসময় ত্রান নিতে আসা ব্যাক্তিদের উদ্দেশ্যে বলেন প্রাণঘাতী করোনার ছোবলে সারা বিশ্বের অবস্থা নাজুক। আমাদের দেশেও দিনের দিন বেড়েই চলেছে রোগী ও মৃত্যু হারের সংখ্যা।

আমি ভেবে দেখলাম শুধু চাল দিলে তরি তরকারি ক্রয় করার জন্য মানুষ বাজার মুখি হবে। যদিও আপনাদের চাহিদা অনুযায়ী দেয়া সম্ভব না। তারপরেও সরকারের পাশাপাশি নিজের তহবিল থেকে সহায়তা করে যাচ্ছি। বিগত প্রায় দুই মাস ধরে আপনাদের সেবা সহযোগিতা দেবার জন্য পরিবার স্ত্রী সন্তান রেখে পৌরসভায় দিনরাত পড়ে আছি। তাঁর একটি মাত্র কারন কোন অসহায় দরিদ্র ব্যাক্তি যেন পৌরসভায় এসে সেবা না পেয়ে ফেরত যেতে না হয়।

যদিও সরকার বাজার ঘাট দোকান খুলে দেবার অনুমতি দিয়েছে। আমি আপনাদের বলবো করোনাভাইরাস মারাত্মক রোগ, যার কোন ভ্যাকসিন বা ঔষুধ নেই। আপনারা প্রয়োজন ছাড়া ঘর থেকে নিজেরা বের হবেন না এবং অন্যকেও বের হতে দিবেন না। একান্তই যদি বের হতে হয় সাবধানতা বজায় রাখবেন। আপনারা পবিত্র রমজান মাসে বেশি বেশি ইবাদত বন্দেগী করুন এবং মহান আল্লাহর কাছে চোখের পানি ফেলে দোয়া করুন যাতে করে মহামারী করোনাভাইরাস থেকে আমাদেরকে দেশকে সর্বপরি সারা বিশ্বকে যেন তিনি হেফাযত করেন।

এসময় প্যানেল মেয়র শম্ভুনাথ হলদার, কাউন্সিলর আব্দুল মান্নান, আব্দুল লতিফ,মশিউর রহমান, আব্দুল বারী, মুরসালিন শেখ, তাসির উদ্দিন, সংরক্ষিত নারী কাউন্সিলর পলি বেগম, জুলেখা বেগম, পৌর যুবদল সভাপতি এমদাদ মণ্ডল, পৌর হিসাব রক্ষক আব্দুস সবুর, কারযসহকারী মাহাবুর প্রমুখ উপস্থিত ছিলেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone