শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ছেলের মৃত্যুর তিন ঘন্টা পর বাবার মৃত্যু

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ১১ মে, ২০২০

সিদ্ধিরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ছেলের মৃত্যুর ৩’ঘন্টা পর বাবার মৃত্যু। সোমবার ১১’মে ভোর ৫’টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হওয়া থানার দক্ষিণ আজিবপুর এলাকার বাসিন্দা লিমন সাউদ(২৪) মারা যায়। লিমন দেড় বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়, তার ৬’মাসের একটি ছেলে রয়েছে।

ছেলের এই অকাল মৃত্যুর খবর শুনে বাবা মোঃ ইয়ার হোসেন (৬০) একই দিন সকাল ৮’টায় মৃত্যু বরণ করেন। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। লিমনের করোনার উপসর্গ জ¦র, কাশি ও শ^াসকষ্ট থাকায় নমুনা পরীক্ষা করা হলে তার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন তার পরিবারের লোকজন। মৃত লিমনের চাচাতো ভাই মাসুম সাউদ ক্ষোভ প্রকাশ করে বলেন, আমাদের দেশে কোন চিকিৎসা ব্যবস্থা নেই।

ভোর রাত ৩’টার দিকে অসুস্থ্য বোধ করলে আমার চাচাতো ভাই রিমন সাউদ নিজ বাড়ীর ২’য় তলা থেকে পায়ে হেটে গাড়িতে উঠে। পরে ঢাকার বিভিন্ন হাসাপাতলে নিয়ে যাই। কিন্তু করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকার কারণে কোন হাসপাতালে ভর্তি নেয় নাই। পরে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৫’টার দিকে সেখানেই তার মৃত্যু হয়।

এদিকে ছেলের মৃত্যু শোক সইতে না পেরে হার্ট অ্যার্টাক করেন বাবা হাজী ইয়ার হোসেন। হাজী ইয়ার হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৮’টার দিকে তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন। হাজী ইয়ার হোসেন সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া মসজিদ কমিটির সভাপতি ছিলেন। এদিকে একই দিনে বাবা ও ছেলের এমন করুণ মৃত্যুর খবরে সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

সোমবার ১১’মে বিকেলে সিদ্ধিরগঞ্জের সাইলো রোডের গ্যারেজ সংলগ্ন জামে মসজিদের সামনে জানাজা শেষে এলাকার একই কবরস্থানে পিতা-পুত্রকে দাফন করা হয়। সিদ্ধিরগঞ্জ থানার ওসি(সার্বিক) জানান, শ্বাস কষ্টের কারনেই লিমনের মৃত্যু হয়েছে। হাসপাতালে কোন রোগী মারা গেলে সাথে সাথে আমাদের রিপোর্ট পাঠায়। রিপোর্টে লিমনের করোনা নেগেটিভ এসেছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone