শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন

কলাপাড়ায় পল্লী বিদ্যুতের ভৌতিক বিল এর বিরুদ্ধে মানববন্ধন

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • Update Time : বুধবার, ১৩ মে, ২০২০

কলাপাড়ায় পল্লী বিদ্যুৎ সমিতির তুঘলকি কান্ড, অয়ৌক্তিক এবং ভৌতিক বিলসহ সীমাহীন বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে কলাপাড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিভিন্ন শ্রেনী পেশার প্রায় কয়েক’শ মানুষ। বুধবার বেলা বারোটায় মনোহরী পট্টি সংলগ্ন শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কে এ কর্মসূচীর আয়োজন করে কলাপাড়া নাগরিক উদ্যোগসহ বেশ কয়েকটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ।

এসময় বক্তব্য রাখেন নাগরিক উদ্যেগের সভাপতি কমরেড নাসির তালুকদার, মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজের অধ্যাপক রফিকুল ইসলাম, ফরিদগঞ্জ হাইস্কুলের শিক্ষক আতাজুল ইসলাম।

বক্তারা বলেন, করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারনে কলাপাড়া পল্লী বিদ্যুৎ সমিতি মার্চ ও এপ্রিল মাসের বিল একত্রে প্রদান করে এবং পরিশোধের ঠিক একেবারে শেষ তারিখে এসে এসব বিলকাগজ গ্রাহকদের হাতে ধরিয়ে দেন, যা খুবই রহস্যজনক। এরফলে কলাপাড়ায় প্রায় চল্লিশ হাজার গ্রাহক বিশাল এক বিড়ম্বনায় পড়েছে। বক্তারা আরো বলেণ, বর্তমান পরিস্থিতে জুন পর্যন্ত বিল না দেয়াসহ বিদ্যমান ডিজিটাল মিটার বাতিল করার দাবী জানায় তারা। এসকল দাবী মানা না হলে পরবর্তীতে বৃহত্তর আন্দোলনের কর্মসূচী ঘোষনা করার অঙ্গীকার ব্যক্ত করেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone