সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:১৮ অপরাহ্ন

শ্রীপুরের তারাউজিয়াল পল্লী মঙ্গল সমিতি’র পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) :
  • Update Time : শুক্রবার, ১৫ মে, ২০২০

মাগুরার শ্রীপুুর উপজেলার তারাউজিয়াল পল্লী মঙ্গল সমিতি’র পক্ষ থেকে গতকাল শুক্রবার সকালে সমিতির মাঠ প্রাঙ্গণেএলাকার ৩৫০ জন হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে ।

করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া গরীব, দুস্থ, অসহায় মানুষের সাহায্যার্থে প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে তারাউজিয়াল পল্লী মঙ্গল সমিতি এ মহৎ কাজের আয়োজন করে । ১৯৬৭ সালে প্রতিষ্ঠিত এ সমিতিটি দীর্ঘ ৭০ বছর ধরে এলাকায় সুনামের সাথে বহুমুখী সামাজিক উন্নয়নশীল কাজ-কর্ম পরিচালনা করে আসছে। উন্নয়ন সামাজিক কাজের মধ্যে শিক্ষা,স্বাস্থ্যসেবা,ক্রীড়া-সাংস্কৃতিক,বৃক্ষরোপনসহ বিভিন্ন ধরণের ভুমিকা পালন করছে । এছাড়াও এলাকায় বিভিন্ন ধরণের প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সরকারের পাশে থেকে সমিতিটি কাজ করছে। বর্তমানে ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি করোনা ভাইরাস প্রাদূর্ভাবের দুঃসময়েও তাঁরা এলাকায় জনসচেতনতামূলক বিভিন্ন ধরণের কর্মকান্ডেও অগ্রণী ভুমিকা পালন করে যাচ্ছেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে সমিতির সভাপতি ও অবসরপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার মিয়া আলী আকবর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতি’র উপদেষ্টা ও শ্রীপুুর সরকারি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা,সব্দালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মিয়া জহুরুল হক,শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল,সমিতির সহ-সভাপতি শরিফুল ইসলাম সাচ্ছু, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মুকুল, হিসাব নিরীক্ষক রতন সাহা,কোষাধ্যক্ষ শাহিদুল ইসলাম ও সব্দালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিশু মিয়া ।

এসময় উপস্থিত অতিথিবৃন্দরা বলেন, তারাউজিয়াল পল্লী মঙ্গল সমিতি দীর্ঘ ৭০ বছর বছর ধরে সমাজে আত্ম মানবতার সেবায় সুনামের সাথে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও তাঁরা আশাবাদী । দেশের এই ক্রান্তিলগ্নে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে ক্ষুদ্র পরিসরে হলেও সমিতির সদস্যরা যে সহযোগিতার হাত বাড়িয়েছেন তার গুরুত্ব অত্যন্ত মূল্যবান । সহযোগিতার পাশাপাশি সবাইকে সচেতনতাবৃদ্ধিসহ সকল নিয়মনীতি মেনে চলার পরামর্শ দেওয়া হয় ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone