সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৯ অপরাহ্ন

তানোরে আজন্ম আ”লীগ যোদ্ধাদের প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দিলেন রাব্বানী মামুন

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • Update Time : রবিবার, ১৭ মে, ২০২০

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাব দিনের দিন বেড়েই চলেছে। তারপরও থেমে নেই দেশরতœ প্রধানমন্ত্রীর নানামুখী কার্যক্রম। এবারে তিনি রাজশাহীর তানোর উপজেলায় আজন্ম আ”লীগের যোদ্ধাদের দিলেন ঈদ উপহার। গত শনিবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকার ২৫জন যোদ্ধাদের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর সেই ঈদ উপহারের প্যাকেট তাদের হাতে পৌছে দিয়েছেন উপজেলা আ”লীগের সভাপতি মুণ্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী ও সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

জানা গেছে জন্মের পর থেকে যারা আ”লীগ দল ছাড়া অন্য কোন দলে যোগদান করেননি মুলত তাদেরকেই বলা হচ্ছে আ”লীগের আজন্ম যোদ্ধা। করোনাভাইরাস নামক ছোবলে সকলেই যখন ঘরবন্ধি এবং আজন্ম যোদ্ধারাও বয়সের ভারে ভারাকান্ত, ঠিক সেই সময় মাননীয় প্রধানমন্ত্রী ঈদকে সামনে রেখে তাদের মুখে হাসি ফুটাতে দিলেন ঈদ উপহার। প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আজন্ম যোদ্ধারাও ব্যাপক খুসি। তাঁরা হলেন উপজেলার কামারগাঁ ইউপি এলাকার মেসের আলী, কলমা ইউপির সাবেক চেয়ারম্যান রওশন, বিল্লি এলাকার তাজিম, আজিজ, চান্দুড়িয়া হাড়দহগ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, মুণ্ডুমালা এলাকার সমসের, আব্দুর রহিম মাস্টার, আকতাঁর মোড়ল, হাবিবুর রহমান, পরিবেশ পদক প্রাপ্ত ইউসুফসহ ২৫জন কে উপহার তুলে দেয়া হয়।

উপহার পাওয়া ব্যাক্তিরা বলেন সারা জীবন আ”লীগ করে এসেছি। আমাদের আজন্ম উপাধি দেয়া হয়েছে, এটা আমাদের কাছে বিশাল পাওয়া। কল্পনা করিনি আমাদের দেশরতœ আমাদের জন্য ঈদ উপহার দিবেন। আসলে তিনি যে বঙ্গ কন্যা, তাঁর দক্ষ নেতৃত্বে মহামারী করোনার মধ্যেও দেশের লাখ লাখ মানুষের ঘরে খাবার পৌছে দিচ্ছেন। শুধু তাই না তিনি তো মানবতার কন্যা বলেই মিয়ানমারে নির্যাতিত রহিংগাদের আশ্রয় দিয়ে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন।

উপজেলা আ”লীগের সভাপতি মুণ্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী জানান আজন্ম যোদ্ধাদের হাতে দেশরতেœর উপহার সামগ্রী তুলে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তাঁরা সারা জীবন আ”লীগ করে আজ বয়সের ভারে ভারাক্রান্ত, তারাও এসব ঈদের নানা উপহার সামগ্রী পেয়ে আনন্দিত।আগামীতে এমন অনেক আজন্ম যোদ্ধা আছে তাদের খুজে বের করে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone