শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন

পায়রা ডেভেলপমেন্ড ফাউন্ডেশনের খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • Update Time : রবিবার, ১৭ মে, ২০২০

কলাপাড়ায় মহামারি করোনা পরিস্থিতিতে দুর্যোগ মোকাবেলায় অর্ধশতাধিক প্রতিবন্ধি, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরন করেছে সামাজিক-সেচ্ছাসেবী সংগঠন পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ)। রবিবার বেলা ১২টার দিকে স্থানীয় মহিলা ডিগ্রি কলেজ মিলানায়তনে বে-সরকারি মানব-উন্নয়ন মূলক স্বেচ্ছাসেবী সমাজকল্যান সংস্থার উদ্যোগে এসব এসব খাদ্যসামগ্রী বিতরন করা হয়। পটুয়াখালী-৪, কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর আসনের সংসদসদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিববুর রহমান মহিব প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব খাদ্য-পণ্যসামগ্রী প্রতিবন্ধি, অসহায় ও কর্মহীন মানুষের হাতে তুলে দেন। বিতরণকালে প্রতিবন্ধি, অসহায় ও কর্মহীন প্রত্যেক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজ, সেমাই চিনি সাবান ও ১ টি মাস্ক প্রদান করা হয়।

এসময় কলাপাড়া উপজেলা সমাজসেবা অফিসার মিজানুর রহমান, পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফরিদ উদ্দিন বিপু, টিয়াখালী ইউপি চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাহিদ রিপন, সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাইফুল ইসলাম রয়েল, আনন্দ টিভির কলাপাড়া প্রতিনিধি সুজন মৃধা, রুলার ইনহ্যান্সমেন্ট অর্গানাইজেশন’র নির্বাহী পরিচাচালক সাইদুর রহমান সাইদ, সাংবাদিক মোয়াজ্জেম হোসেন উপস্থিত ছিলেন।

কলাপাড়া উপজেলা সমাজ সেবা অফিসার মিজানুর রহমান বলেন, পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন বাংলাদেশের সরকারি নিবন্ধন প্রাপ্ত ৫৫ হাজার সংগঠনের মধ্যে একটি অন্যতম স্বেচ্ছাসেবি সংগঠন। সমাজসেবা অধিদপ্তর’র মহা পরিচালক মহাদয়ের অনুরোধক্রমে সমগ্র বাংলাদেশে স্বেচ্ছাসেবী সংস্থা গুলো নিজস্ব অর্থায়নে মহামারি করোনাভাইরাসের এই দুর্যোগময় পরিস্থিতি মোকাবেলায় ক্ষতিগ্রস্থদের সাহয্য সহযোগীতা করে যাচ্ছে । এ ধারাবাহিকতায় পিডিএফ’র উদ্যোগে খাদ্যসহায়তা প্রদান করা হয়েছে।

পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফরিদ উদ্দিন বিপু জানান, করোনার দুর্যোগে আমাদের সংগঠনের স্বেচ্ছাসেবকরা প্রতিবন্ধি, অসহায়, কর্মহীন মানুষের পাশে থেকে কাজ করে যাবে এবং আমাদের এই খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone