রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৫৫ অপরাহ্ন

মাগুরায় ১১ দফা দাবিতে গন কমাটির মানব বন্ধন

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : রবিবার, ১৭ মে, ২০২০

২৫’শ টাকা বরাদ্দ ও বিশেষ ওএমএস কার্ড প্রাপ্তদের তালিকা অনলাইন ও স্থানীয় পত্রিকায় প্রকাশসহ ১১ দফা দাবীতে মানববন্ধন করেছে করোনা দুর্যোগ মোকাবেলায় গণকমিটি মাগুরা জেলা।

রোববার সকাল ১১ টায় জেলা প্রশাসক কার্য়ালয়ের সামনে করোনা দুর্যোগ মোকাবেলায় গণকমিটি মাগুরা জেলা শাখা এ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে গণকমিটির আহবায়ক অধ্যক্ষ কাজী ফিরোজের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন গণকমিটির সদস্য সচিব এটিএম মহব্বত আলী, সাধারণ সম্পাদক এটিএম আনিছুর রহমান ও যুগ্ম সদস্য সচিব প্রকৌশলী শম্পা বসু প্রমুখ।

মানববন্ধনে বক্তারা কমিটির ১১ দফা দাবী তুলে ধরে বলেন, ত্রাণ বিতরণে দুনীতি ও দলীয়করণ বন্ধ করতে হবে। দরিদ্র, নিম্নবিত্ত কর্মহীন শ্রমজীবী প্রতিটি পরিবারকে ন্যূনতম ৬ মাস আর্মি রেটে রেশন প্রদানসহ মাগুরা জেলা সরকারি হাসপাতালে অবিলম্বে করোনা টেষ্টের ব্যবস্থা করে প্রতিদিন নুমনা পরীক্ষা বাড়ানো ও আইসিইউসহ কমপক্ষে ৫ টি ভেন্টিলেটরের ব্যবস্থা করতে হবে। তাছাড়া অবিলম্বে সরকারি ঘোষিত ২৫’শ টাকা বরাদ্দ ও বিশেষ ওএমএস কার্ড প্রাপ্তদের তালিকা স্থানীয় সংবাদপত্রে প্রকাশের দাবী জানান গণকমিটি।

মানববন্ধনে গণকমিটির শতাধিক নারী-পুরুষ অংশ নেয়। এছাড়া মানববন্ধনে করোনা মোকাবেলায় সকল রাজনৈতিক শক্তির সমন্বিত উদ্যোগ গ্রহণের আহবান জানানো হয়।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone