রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:২৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর ঈদ প্রণোদনা নিয়ে পৌর আওয়ামীলীগের পাল্টাপাল্টি সাংবাদিক সম্মেলন

রিয়াদ হোসাইন, গলাচিপা প্রতিনিধি (পটুয়াখালী) :
  • Update Time : বুধবার, ২০ মে, ২০২০

করোনা ভাইরাসের প্রভাবে অসহায় ও কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রী কতৃক ঘোষিত ঈদ প্রণোদনা প্যাকেজ প্রদানের তালিকায় অনিয়ম, দূর্নীতি ও স্বজন প্রীতির প্রতিবাদে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় গলাচিপা পৌরমেয়র আহসানুল হক তুহিনের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করে গলাচিপা পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ। উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবিদ হোসেন রুবেল।

তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসের প্রভাবে অসহায় ও কর্মহীন মানুষের ঈদ প্রণোদনা প্যাকেজ প্রদানের জন্য দেশের ৫০ লক্ষ মানুষকে প্রতি জনের জন্য মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে আড়াই হাজার টাকা ও ২০ কেজি চাল পৌছে দেয়ার ঘোষনা দিয়েছেন। এর আওতায় গলাচিপা পৌরসভা ৫০০ জন অসহায়ও কর্মহীন মানুষের তালিকা প্রস্তুত করে। গলাচিপা পৌর সভার মেয়র আহসানুল হক তুহিন তালিকা প্রস্তুতে স্বজন প্রীতি, অনিয়ম ও দুর্ণীতির আশ্রয় নিয়েছেন। তালিকার ৮০ নম্বর ক্রমিকে শিরিন আক্তার মেয়রের আপন চাচি যার স্বামী হেলাল উদ্দিন খলিফা একজন প্রতিষ্ঠত ঠিকাদার, ৭৮ নম্বর ক্রমিকে বেল্লাল হোসেন যিনি এক জন শিক্ষক ও সাবেক পৌরসভার কাউন্সিলর ছিলেন, ৩৭১ নম্বর ক্রমিকে শহরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী মঞ্জু মিয়ার নাম রয়েছে।

এছাড়া একাধিক স্বচ্ছল ব্যক্তির নাম তালিকায় রয়েছে । সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা টিটো, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহীন শাহ, হাজী মো. মজিবর রহমান, মাইনুল ইসলাম রনো ও ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিনসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।এরপর পৌর মেয়র আহসানুল হক তুহিন পৌর ভবনে বেলা ১টায় পাল্টা সাংবাদিক সম্মেলন করে বলেন, প্রধান মন্ত্রীর মানবিক সহায়তার তালিকায় তিনি সরকারের পরিপত্র অনুযায়ী গঠিত কমিটির মাধ্যমে প্রকৃত অসহায় ও কর্মহীন ৫০০ জন সুবিধাভোগী পৌর নাগরিকদের নাম অর্ন্তভূক্ত করেছেন। এতে কে আত্মীয়, কে ব্যবসায়ী তা দেখার বিষয় না।

সুবিধাভোগীর তালিকা প্রস্তুতে কোন ধরনের অবহেলা,অনিয়ম,দুর্নীতি ও স্বজনপ্রীতি ও উদাসীনতা করা হয় নাই,উক্ত তালিকা সঠিক। এসময় মেয়র আহসানুল হক তুহিনের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন খলিফা,প্যানেল মেয়র ও কাউন্সিলর আঞ্জুমান আরা করুনা, ওয়ার্ড কাউন্সিলর সুশীল চন্দ্র বিশ্বাস, মো. শাহিন মিয়া, মো. রফিকুল ইসলাম, সাহিদা বেগম, আবুল খায়ের বাবলু, মোঃ আখি,শাহিদা বেগম প্রমুখ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone