শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

তানোরে আরও তিনজন করোনায় আক্রান্ত

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • Update Time : শনিবার, ২৩ মে, ২০২০

রাজশাহীর তানোরে আরও তিনজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। এদের মধ্যে একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় এবং অপর দুজন ঢাকা ফেরত ব্যাক্তি। এনিয়ে উপজেলায় মোট ৯জন করোনাভাইরাসে আক্রান্ত হলো। অবশ্য ৯জনের মধ্যে দুজন সুস্থ হয়েছেন। তাঁরা হলেন থানা পুলিশের সদস্য ও পরিচ্ছন্নতা কর্মী।

এসব তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রোজি আরা খাতুন। তিনি জানান ঢাকা ফেরত দুজনের একজনের বাড়ি পাচন্দর ইউপির কোয়েল হাটগ্রামে ও অপর জনের বাড়ি কামারগাঁ ইউপির মহাদেবপুরগ্রামে। ঢাকা থেকে ফেরার পর তাঁরা কোয়ারেন্টাইনেই ছিলেন। তিনি আরও জানান ঢাকায় এই তিনজনের নমুনা পরীক্ষা হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে তাদের দেহে করোনাভাইরাস পজেটিভ আসে।এতে করে উপজেলা বাসীর মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

আবার যারা বাহির থেকে এখনো আসছেন স্থানীয় জনপ্রতিনিধিরা তাদের ব্যাপারে তথ্য দিচ্ছেনা বলেও অভিযোগ রয়েছে। বিশেষ করে তানোর পৌর এলাকার একই পরিবারে মামী ভাগ্নের করোনা শনাক্ত হবার দু দিন পর তিন জনের আক্রান্তের খবরে ওইসব এলাকাসহ পুরো উপজেলার এক অজানা আতঙ্ক নিয়ে বসবাস করছেন। তবে থানার ওসি রাকিবুল হাসান জানান করোনা নিয়ে ভয়ের কোন কারন নেই। স্বাস্থ্যবিধি মেনে চলা এবং সামাজিক দুরুত্ব বজায় এবং বেশি বেশি হাত ধোয়া, বাহির থেকে আসা ব্যাক্তিকে পরিবারের অন্য সদস্যদের সাথে অন্তত ১৪ দিন মিশতে না দেয়া। এসব মেনে চললেই করোনাভাইরাস থেকে আমরা মুক্ত থাকব ইনশায়াল্লাহ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো জানান আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়ের সংস্পর্শে আশা সকলের নমুনা পরীক্ষাসহ প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone