সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:০০ পূর্বাহ্ন

মাগুরার শ্রীপুরে ‘যতন’ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) :
  • Update Time : রবিবার, ২৪ মে, ২০২০

করোনা ভাইরাসের কারণে এলাকার দুস্থ,অসহায় মানুষের কল্যাণার্থে মাগুরার শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমাউনুর রশীদ মুহিত এর পৃষ্ঠপোষকতায় আত্ম মানবতার সেবায় নিয়োজিত হয়ে নাকোল ও কাদিরপাড়া এ দুই ইউনিয়ন পরিষদের কিছু উদ্যোগী মানুষ নিয়ে গড়ে তোলেন ‘যতন’ ফাউন্ডেশন’ ।

এলাকার লোকজনদের সার্বিক সহযোগিতায় স্বল্প সময়ে অর্থনৈতিকভাবে ব্যাপক প্রসার লাভ করে প্রতিষ্ঠানটি । করোনা ভাইরাসের এ দুঃসময়ে সরকারের পাশে থেকে এ দুই ইউনিয়নের খেটে খাওয়া,কর্মহীন অসহায় মানুষের জন্য ‘যতন’ ফাউন্ডেশন ব্যাপক সহযোগিতা করে যাচ্ছে । তারই ধারাবাহিকতায় শনিবার দুপুরে নাকোল সম্মিলনী ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গণে ‘যতন্’ ফাউন্ডেশন’ এর উদ্যোগে ৪’শত কর্মহীন অসহায় মানুষকে ঈদ সামগ্রী চাল, ডাল, তেল, আলু সেমাই, চিনি, মুরগী ও ডিমসহ বিভিন্ন ধরণের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

একই দিনে সকালে নাকোল ইউনিয়ন পরিষদের উদ্যোগে ৩৮২ জনের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখরের পক্ষ থেকে ৩৩ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী, জেলা পরিষদের পক্ষ থেকে ১৫০ জনকে ঈদ উপহার বিতরণ করা হয়। এছাড়াও ২৪৮ জন ভিজিডি কার্ডধারীর মাঝে ৩০ কেজি করে চাল, ১১৭২ পরিবারের মাঝে ১০ টাকা কেজি দরে কার্ডের চাল ও ১০০জনকে শিশু খাদ্য বিতরণ করা হয়। প্রতিষ্ঠানটি এ পর্যন্ত ২’হাজার ৫০০ শ’ কর্মহীন অসহায় ও দু:স্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

‘যতন্’ ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা ও উদ্যেক্তা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশীদ মুহিত উপস্থিত থেকে নিজ হাতে এ উপকরণ সামগ্রী বিতরণ করেন। এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আলা, নাকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সালাম প্রমূখ ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone