শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’

বিনোদন ডেস্ক :
  • Update Time : রবিবার, ৩১ মে, ২০২০

এটিএন বাংলার অনুষ্ঠানমালয় ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত রাত ৯.২০ মিনিটে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’। ফজলুল সেলিমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাজু খাদেম, আ.খ.ম হাসান, ডা. এজাজ, ফারুক আহমেদ, শবনম ফারিয়া, প্রিয়া আমান, উর্মিলা শ্রাবন্তী কর, তারিক স্বপন, রিমি করিম, আব্দুল্লাহ রানা, সাবেরী আলম, কে.এস.ফিরোজ, সাবিহা জামান প্রমুখ।

ধারাবাহিকটির গল্প আবর্তিত হয়েছে এভাবেÑ রবি ও সামি সম্পর্কে মামা-ভাগ্নে। প্রায় সমবয়সী এরা দু’জন একই বাসায় থাকে। একের পর এক চাকরীর চেষ্টা করে ব্যর্থ দুজন অবশেষে নিজ বাসার কাজের মেয়ের বিয়ের জন্য জমানো টাকা চুরি করে প্যাকেজ ট্যুরের ব্যবসা শুরু করে। টাকা চুরির অপরাধে তাদের বাসা থেকে বের করে দেয়া হয়। অপেশাদার নতুন ট্যুর কোম্পানী হিসাবে নানা ছলচাতুরী ও হাস্যকর ঘটনা পরিক্রমায় প্রথম ট্যুরের যাত্রা শুরু হয়।

কিন্তু ট্যুরে গিয়ে দেখা যায়, আগত ট্যুরিষ্টদের বেশীর ভাগই উদ্ভট চরিত্রের। আবার কিছু আছে অতি সিরিয়াস। এদের বিচিত্র সব কান্ড কারখানা ও ট্যুরের অব্যবস্থাপনা নিয়ে চরম হযবরল অবস্থা তৈরী হয়। কিন্তু ট্যুর শেষে সবাই ফিল করে, জার্নিটা অনেক বিশৃঙ্খল হলেও সত্যি খুব আনন্দের ছিলো।

দেশের বিভিন্ন পর্যটন স্থানে ভ্রমণকালীন মজার মজার ঘটনা ও ঘটনাস্থলে সৃষ্ট নানা হাস্যরসাত্বক সঙ্কট নিয়ে এগিয়ে চলে ধারাবাহিক নাটক আনন্দ ভ্রমণের গল্প।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone