বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৭ অপরাহ্ন

৭০০ মসজিদের ঈমাম ও মোয়াজ্জিন পেলেন প্রধানমন্ত্রীর উপহার

আবদুল মালেক, ভোলা প্রতিনিধি :
  • Update Time : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

ভোলার লালমোহন উপজেলায় ৭০০ মসজিদের ঈমাম ও মোয়াজ্জিন পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার। মসজিদ প্রতি ৫ হাজার, ইমাম ৩ হাজার ও মুয়াজ্জিন ২ হাজার টাকা করে। ৪ জুন বৃহস্পতিবার সকাল ১১ টায় লালমোহন কেন্দ্রিয় ঈঁদগাও মাঠে এই অর্থ বিতরণ করে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এ সময় এমপি শাওন বলেন, বিএনপি জামাতের ন্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালাও পোড়াও রাজণীতি করেন না। শেখ হাসিনার বদৌলতে দেশের মানুষ ধর্ম নিরপেক্ষ উদার গণতান্ত্রিক রাস্ট্রে সহঅবস্থান করছেন। লালমোহন উপজেলায় ৭০০টি মসজিদের জন্য মসজিদ প্রতি ৫ হাজার টাকা করে অর্থবরাদ্দ আসে। আওয়ামীলীগ সরকারের আমলে ইমামদের ও মুয়াজ্জিনদের সম্মান করা হয়েছে। দেশের এই কার্ন্তিলগ্নে আপনাদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। অন্য কোনো সরকার তা করে নাই। আপনাদের পাশে সবসময় বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আছেনএবং তারই নির্দেশে আমি সবসময় পাশে আছি।

তিনি আরো বলেন, যতদিন করোনা থাকবে ততদিন এর বিরুদ্ধে লড়াই চলবে। মহামারি করোনা ভাইরাসের কারণে সারা বিশ্বের মানুষ আজ আতংকিত। ধনী-গরীব নির্বিশেষে সকল মানুষ এই রোগে আক্রান্ত হচ্ছে। ‘বাংলাদেশ যখন স্বল্প উন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হতে যাচ্ছিল এমন সময় মহামারী করোনা ভাইরাস সবকিছু থমকে দিয়েছে। তবুও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস মোকাবেলায় নিরলস পরিশ্রম করে যাচ্ছে।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু প্রমূখ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone