সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন

পাবনা স্বামী স্ত্রী ও শিশুসহ ৩ জনের অর্ধ গলিত মরদেহ উদ্ধার

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি :
  • Update Time : শুক্রবার, ৫ জুন, ২০২০

পাবনা শহরের দক্ষিণ রাঘবপুর ফায়ার সার্ভিস’র নিকট এক বাড়ি থেকে স্বামী,স্ত্রী ও শিশু সন্তানসহ ৩জনের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছেন জেলা পুলিশ।

শুক্রবার (০৫’জুন) বিকালে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার তৎপরতা শুরু করেন। নিহতরা হলো রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)’র অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জব্বার (৬০), তার স্ত্রী ছুম্মা খাতুন (৫০) ও মেয়ে ষষ্ঠ শ্রেণীর কালেক্টরেট মডেল স্কুলের শিক্ষার্থী সানজিদা খাতুন (১৪)।

নিহত ছুম্মা খাতুনের বোন হালিমা (৫৫) জানান, কয়েকদিন যাবৎ ফোন করলে শুধু ফোন বাজে কিন্তু কেউ ধরে না। তারপর তার ভাগিনাকে খবর নিতে বললে বাড়ির পাশে জানালা দিয়ে মশারির মধ্যে মাছি উড়তে দেখে ও দুর্গন্ধ পায়। এ সময় পরিবারের স্বজনদের খবর দিলে আমরা ছুটে আসি।

নিহত আব্দুল জব্বার এর আপন বোন নাজমা আক্তার (৫০) জানান, আমার ভাইয়ের নিকট থেকে এক এনজিও লোক প্রায় ২২ লক্ষ টাকা ব্যবসায়িক উদ্দেশ্যে নিয়েছিল। সেই টাকা চাইতে গেলে ভাইকে ঘুরায় এবং নানা টালবাহানা করে। সেই টাকা চাওয়াই ভাইয়ের জানের কাল হয়ে দাঁড়ালো।

নাম প্রকাশ না করার শ্বর্তে একজন জানান, সুজানগর কৃষি উন্নয়ন ব্যাংকের সেকেন্ড অফিসার আব্দুর রশিদ’র সাথে নিহত জব্বারের সাথে আর্থিক লেনদেন বিষয়ে কয়েকদিন আগে কথা কাটাকাটি হয়েছিল।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএমপিপিএম পরিদর্শন করেন। তিনি বলেন খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার কার্যক্রম শুরু করেছেন। লাশের অবস্থা দেখে প্রাথমিক ধারনা করা হচ্ছে ৩/৪দিন আগে তাদেরকে কুপিয়ে হত্যার পর বাড়ির সব মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। তবে রাজশাহী থেকে ফরেনসিক বিভাগের প্রতিনিধি দল আসলে নমুনা সংগ্রহ করে পরীক্ষা কার্যক্রম শুরু করা হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone