রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন

সাহাবুদ্দিন হত্যার বিচারের দাবীতে গলাচিপায় মানববন্ধন

মো: রিয়াদ হোসাইন, গলাচিপা প্রতিনিধি (পটুয়াখালী):
  • Update Time : শুক্রবার, ৫ জুন, ২০২০

গলাচিপার বকুলবাড়িয়া ইউনিয়নের গুয়াবাড়িয়া গ্রামের মোঃ সাহাবুদ্দিন হাওলাদার হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে স্থানীয় এলাকাবাসী। এতে জাতীয় পত্রিকা ও ইলেকট্রনিক্স মিডিয়ার স্থানীয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শুক্রবার সকাল ১১টায় বিবিরায় মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন সড়কে মানববন্ধন করে এলাকাবাসী। পরে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য দেয় নিহতের স্ত্রী জেসমিন বেগম, ছোট ভাই মিলন হাওলাদার, শ্বশুড় আলম মৃধা, স্থানীয় প্রধান শিক্ষক মুঃ মোশাররফ হোসেন, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আওলাদ হোসেন নিখিল মোল্লা, আ’লীগ ওয়ার্ড সভাপতি মালেক মোল্লা প্রমুখ।

এসময় বক্তরা বাবলু, সুলতান মৃধা, জসিম মৃধা, জাফর, বাবু, জিসান, সালাম মৃধা, নুরুল ইসলাম, সান্টু, সায়েম, মোকলেছ, আবুল হোসেন, আঃ হক ও রেজাউল সহ সকল খুনিদের দ্রুত বিচারের দাবী জানায়।

উল্লেখ্য- ২৮শে এপ্রিল নিহতের পরিবারের মুগডাল ক্ষেতে বিবাদীরা রাজ হাঁস দিয়ে বিনষ্ট করায় পরদিন দুপুরে মোঃ সাহাবুদ্দিন হাং বিবাদীর বাড়িতে গিয়ে জানতে চাইলে তাদের সাথে বাকবিতান্ড হয়। এক পর্যায় সাহাবুদ্দিনকে মারধর করে গুরুত্বর জখম করে। বিভিন্ন হাসপাতালে চিকিৎসার পর সর্বশেষ ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়। চিকিৎসক রোগীর অবস্থা সংকটাপন্ন বিধায় ২৮মে বাড়িতে পাঠিয়ে দেয়। পথিমধ্যে তার মৃত্যু হয়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় সাধারণ ডায়রিসহ অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone