বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

স্বাভাবিক জীবনে ফেরায় তিন মাদক ব্যাবসায়ীর শেষ রক্ষা !

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ৭ জুন, ২০২০

গাইবান্ধার পলাশবাড়ী উদয় সাগর গ্রামের গ্রামের কুখ্যাত মাদক ব্যাবসায়ী বজলার ,তার ছেলে রবিউল , ভাই রোস্তম আলী দির্ঘ ২০/২৫ বছর যাবত থেকে এলাকায় মাদক ব্যাবসা পরিচালনা করে আসছিল । মাদক ব্যাবসার দির্ঘ সময় তারা একাধিক বার থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।

জেল থেকে বেড়িয়ে আবারো তারা একই পেশায় নিয়োজিত থেকেছেন।ফলে এলাকাটি মাদক পল্লী হিসেবে বিবেচিত হয়েছে । সম্প্রতি এলাকার উঠতি বয়ষের যুবকরা মাদকের ভয়াল গ্রাসে আশক্ত হওয়ায়।বিষয়টি নিয়ে চিন্তিত পরে ওই এলাকার সচেতন অভিভাবক মহল।আইনের আশ্রয় গ্রহনের পরিবর্তে এবার সন্তানদের ভবিষ্যতের কথা বিবেচনা করে তিন মাদক ব্যাবসায়ীকে বেদম মারপিট করে হাসপাতালে ভর্তি করে তাদের এলাকায় অবাঞ্চিত ঘোষনা করে।

এমতবস্থায় উল্লেখিত মাদক ব্যাবসায়ীরা এলাকার সচেতন অভিভাবকদের বিরুদ্ধে থানায় অভিযোগ করলে বিষয়টি নজরে আসে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ৩১ বাংলাদেশ, গাইবান্ধা-০৩ (পলাশবাড়ী -সাদুল্লাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপির।তিনি আগামী প্রজ¤্ররে ও সচেতন অভিভাবকদের কথা চিন্তা করে মাদক নির্মুল করার স্বার্থে মাদক ব্যাবসায়ীদের বিপক্ষে অবস্থান গ্রহন করেন।

এরই ধারাবাহিকতায় ৭ জুন রোববার সকালে মাননীয় সংসদ সদস্যের প্রতিনিধি আলহাজ্ব সেকেন্দার আলী ,পলাশবাড়ী থানা পুলিশের প্রতিনিধি,ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।

এসময় মাদক ব্যাবসায়ী বজলার ,তার ছেলে রবিউল , ভাই রোস্তম আলী স্বাভাবিক জীবনে ফিরে আসার প্রত্যায় ব্যাক্ত করে মুচলেকা প্রদান করলে বিষয়টির সন্তোষজনক সমাধান হয়।এ ব্যাপারে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ৩১ বাংলাদেশ, গাইবান্ধা-০৩ (পলাশবাড়ী -সাদুল্লাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপি সাথে যোগাােগ করা হলে তিনি জানান বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী মাদক সস্ত্রাস জঙ্গীবাদ ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছে।তবে কোন মাদক ব্যাবসায়ী মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাদের সার্বিক সহায়তা করা হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone