মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১৮ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

করোনা ঠেকাতে চারদিন পৌর বাজারের সকল দোকান বন্ধ

দিনাজপুর প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

করোনা সংক্রমণের প্রাদুর্ভার ঠেকাতে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌর বাজারের সকল দোকানপাঠ সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত চার দিন বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছে উপজেলা ব্যবসায়ীদের সংগঠন (বণিক) কমিটির সদস্যরা।

গত রবিবার রাতে বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌর শহরের এলাকায় মাইকিং করে এটি প্রচার করা হয়েছে।
সেতাবগঞ্জ বণিক সমিতির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান খান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ৬ মে সেতাবগঞ্জ বাজারের এক ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে করোনাভাইরাস সংক্রমণ রোধে এই সপ্তাহে সেতাবগঞ্জ পৌরবাজার গতকাল সোমবার থেকে আগামী বৃহস্পতিবার পর্যন্ত চারদিন সকল দোকান পাঠ বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়াও সেতাবগঞ্জ বাজারের সাপÍাহিক সোমবার হাটটিও বন্ধ থাকবে। রবিবার রাতে সংগঠনের সদস্যদের নিয়ে এক এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সোমবার পৌর বাজারে দেখা যায়, সকাল থেকে পৌর শহরের বিভিন্ন এলাকায় সকল দোকানপাঠ বন্ধ রয়েছে।

এব্যাপারে সেতাবগঞ্জ বণিক সমিতির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান খান জানান, ৬ মে সেতাবগঞ্জ বাজারের এক ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা বলে আমরা দোকানপাঠ বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী আফিসার ফখরুল হাসান বলেন, সেতাবগঞ্জ বাজারের এক ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হওয়ার কারণে সেতাবগঞ্জ বণিক সমিতি আমার সাথে কথা বলে সেতাবগঞ্জ বাজারের সকল দোকানপাট বন্ধ করার সিদ্ধান্ত গ্রহন করে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone