শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৪২ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

কলাপাড়ায় নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান ও এপিপির বাসায় দুধর্ষ চুরি

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • Update Time : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

কলাপাড়া পৌরশহরে দিনে-দুপুরে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার দুপুরের দিকে চোরেরদল কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট নাসির উদ্দীন মাহমুদের রহমপুরস্থ স্থায়ী বাসভবনে এ আকষ্মিক চুরির ঘটনাটি ঘটায়। প্রকাশ্য দিনের আলোয় শহরের মধ্যে একের পর এক চুরি সংঘটিত হওয়ায় এলাকাবাসীদের ভিতর চুরি আতংক রিাজ করছে। কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরের দিকে নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান ও কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের এপিপি নাসির উদ্দীন মাহমুদ ও তাঁর স্ত্রী স্কুল শিক্ষিকা বাসায় অনুপস্থিত থাকায়

চোরেরদল বাসভবনের দড়জার তালা কেটে ঘরের ভেতরে প্রবেশ করে ষ্টীলের আলমিরা ভেঙ্গে ১০ভরি ওজনের স্বর্নালংকার ও নগদ দেড় লক্ষ টাকা চুরি করে নিয়ে গেছে।

এ্যাডভোকেট নাসির মাহমুদ জানান, ঘটনার সময় তিঁনি ও তাঁর স্কুলশিক্ষিকা স্ত্রী ছেলে সহ বাসার বাইরে ছিলেন। এ সুযোগে চোরেরদল তাঁর বাসভবনের তালা কেটে দিনে-দুপরে এ অকলাপনীয় চুরি সংঘটিত করে ১০ভরি স্বর্নালংকার ও নগদ দেড় লক্ষ টাকা চুরি করে নেয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাাফিজুর রহমান চুরির ঘটনার সত্যতা স্বীকার করেছেন এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone