বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৮ অপরাহ্ন

নোয়াখালীর দুই উপজেলায় চলছে লকডাউন

মো: ইমাম উদ্দিন সুমন, সুবর্ণচর (নোয়াখালী) থেকে :
  • Update Time : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় আজ ভোর ৬টা থেকে লকডাউন চলছে। লকডাউন কার্যকরে পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণের পাশাপাশি সেনা সদস্যরা বিভিন্ন এলাকায় তৎপর রয়েছেন। এছাড়া জেলা শহর মাইজদীর বিভিন্ন স্থানে লকডাউন কার্যকরে সড়কে ছাত্রলীগের কর্মীদের দেখা গেছে।

সোমবার বিকেলে জেলা প্রশাসক স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় আশংকাজনক হারে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ৯ জুন ভোর ৬টা থেকে ২৩ জুন রাত ১২টা পর্যন্ত লকডাউন কার্যকর থাকবে।

লকডাউন চলাকালে দুই উপজেলা থেকে কোনো মানুষ অন্য উপজেলায় যাতায়াত করতে পারবে না। বন্ধ থাকবে অভ্যন্তরীন সব ধরণের যানবাহন। তবে খাদ্য, ডাক ও নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহকারী যানবহন, চিকিৎসক, পুলিশ ও গণমাধ্যমকর্মীদের বহনকারি যানবাহন চলবে।

এ ছাড়া মুদি দোকান সপ্তাহে দুইদিন রোববার ও বৃহস্পতিবার এবং কাঁচা বাজার সপ্তাহে তিনদিন রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার সকাল ৬টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত খোলা থাকাবে। ফার্মেসী খোলা থাকবে জোন ভিত্তিক।

এদিকে, গত ২৪ ঘন্টায় জেলায় আরও ৬০ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন নোয়াখালীর সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান। এনিয়ে জেলায় মোট মোট ১০৬৯ জনের করোনা শনাক্ত হলো। এরমধ্যে মারা গেছেন ৩০ জন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone