শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

মাগুরা জেলা যুবলীগের হটলাইন টীম এর প্রশংশনীয় কার্যক্রম

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ আর গত বছরের তুলনায় এ বছর এডিস মশাবাহিত ডেঙ্গুর প্রাদুর্ভাব মারাত্মক আকার ধারণ করতে পারে বলে সতর্ক করেছেন বিশেষজ্ঞরা।

দেশের এই চরম সংকটময় মুহূর্তে মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর মহদয়ের সার্বিক সহোযোগিতা ও নির্দেশনায় মাগুরাবাসীকে বিপদমুক্ত রাখতে ১০০% মাস্ক পরিধান নিশ্চিত, নিরাপদ দুরুত্ব বজায় রেখে প্রয়োজনীয় কাজ সম্পন্ন, সুশৃঙ্খল স্বাস্থ্য সম্মত জীবন যাপন, বাড়ির চারপাশ পরিস্কার রাখাসহ সরকারি সকল নির্দেশনা মেনে চলতে তপ্ত দুপুরে সকল ঝুঁকি উপেক্ষা করে সচেতনতামূলক প্রচারনা চালাচ্ছে মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মোঃ ফজলুর রহমানের নেতৃত্বে হটলাইন টীম।

এসময় যারা মাস্ক পরিধান না করে শহরে ঘোরাফেরা করছিলো তাদেরকে নিজস্ব অর্থায়নে মাস্ক কিনে পরিধান করিয়ে দেন যুবলীগ আহবায়ক ফজলু রহমানএবং হটলাইন টীমের সদস্যরা। তাদের এ কঠোর পরিশ্রম মাগুরার মানুষের কাছে ইতিমধ্যে আলোচনায় উঠে এসেছে। করোনার মহা বিপদের মাঝে মাগুরা জেলা যুবলীগের আহবায়ক যেভাবে করোনা রোগীসহ বিভিন্ন রোগে আক্রান্ত মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করেছে তা মানুষ মনে রাখবে। ব্যবসায়ীসহ বিভিন্ন শপিংমল এর মালিক শ্রমিকরা তার কাজে মুগ্ধ।

মঙ্গলবার মাগুরা শহরের বেবীপ্লাজা নুরজাহান মার্কেট, সৈয়দ আতর আলী সড়কে প্রখর রৌদ্রু উপেক্ষা করে কার্যক্রম চালায়। এসময় তার সাথে টিমের সদস্যরা অংশগ্রহন করে।সাইদুর রহমান, মাগুরা।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone