মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৫৯ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

পলাশবাড়ীতে দরিদ্র শিশুর অপারেশনের ব্যবস্থা করে দিলেন সাংসদ

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ১০ জুন, ২০২০

রিক্সাচালক বাবার সন্তান সোলাইমানের অপারেশনের ব্যবস্থা করে আবারো প্রশংসায় প্রশংসিত হয়েছেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও ৩১ গাইবান্ধা -০৩ (পলাশবাড়ী- সাদুল্লাপুর ) আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি।

তথ্যানুসন্ধানে জানাযায়,পলাশবাড়ী পৌরশহরের জামালপুর গ্রামের হতদরিদ্র রিক্সাচালক সোহেল মিয়া-মেরিনা বেগম দাম্পত্য জীবনে প্রথমত: এক মেয়ের পর ওই দম্পতি এক মেয়ে এবং এক ছেলেসহ যমজ সন্তানের জন্ম দেন।

ছোট্ট শিশু মেয়ে সুরাইয়া শারীরিক সুস্থ্য থাকলেও সাড়ে ৩ বছর বয়সে ব্রেইনটিউমারে আক্রান্ত হয়ে পড়েন ছেলে সোলাইমান আলী(৫)।
কিন্তু অভাবের সংসারে অর্থাভাবে সঠিক পরীক্ষা-নীরিক্ষা করতে না পারায় প্রায় দেড় বছর পেরিয়ে যাবার একপর্যায় ব্রেইনটিউমার আক্রান্ত হবার বিষয়টি ধরা পড়ে।নিত্যদিনের অভাব-অনটনের সংসারে ছেলের ব্যয়বহুল চিকিৎসায় সঞ্চয় যা ছিল তা ইতোমধ্যেই শেষ হয়।

ছোট্ট শিশু সোলাইমান গত আড়াই মাস ধরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. তোফায়েল এবং ডা.রাজকুমারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।প্রয়োজনীয় অর্থাভাবে তার অপারেশন না করতে পারায় ক্রমান্বয়ে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে।ইতোমধ্যেই লক্ষাধিক টাকা ব্যয় হয়েছে।আরো প্রায় দুই লক্ষাধিক টাকার প্রয়োজন বলে চিকিৎসকরা জানিয়েছেন।বিষয়টি ফলা ও করে বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত হলে নজরে আসে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও ৩১ গাইবান্ধা -০৩ (পলাশবাড়ী সাদুল্লাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতির।

তিনি অসুস্থ শিশু পরিবার ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সাথে কথা বলে সোলায়মানের অপারেশনের ব্যাবস্থা করেন।
আগামীকাল বুধবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে শিশু সোলায়মানের অপারেশন হতে যাচ্ছে বলে জানাযায়।ফলে আশার আলো দেখছে শিশু সোলায়মানের পরিবার।

এ ব্যাপারে রিক্সা চালক সোহেল মিয়া প্রতিক্রিয়া ব্যাক্ত করে আবেগ আপ্লুত কন্ঠে বলেন!আমার মত একজন রিক্সা চালকের পাশে একজন সংসদ সদস্য দাড়িয়েছে এটা আমার কাছে স্বপ্নের মত!আল্লাহ এমপি স্যারকে ফেরেশতা করে আমার কাছে পাঠিয়েছেন।আমি ও আমার পরিবার এমপি স্যারের নিকট চির কৃতজ্ঞ! আপনারা দোয়া করবেন আমার সন্তান যেন ভাল হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারে।

এ ব্যাপারে জানতে চাইলে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও ৩১ গাইবান্ধা -০৩ (পলাশবাড়ী সাদুল্লাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি বলেন মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য! মানুষের জন্য কিছু করতে পারা বড়ই আনন্দের।যতদিন বেচে থাকবো আতœমানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone