বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১২ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

কর্মহীন ও প্রতিবন্ধীদের মাঝে সরকারী কলেজ শিক্ষক সমিতি

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

কলাপাড়ায় কর্মহীন ও প্রতিবন্ধী মানুষের মাঝে সেবা প্রদানের লক্ষে এই প্রথমবারের মত হট লাইন (০১৩১১১৫০৯৮৩ / ০১৭৪১৭৮৬৭৩) চালু করেছে জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস)। বৃহস্পতিবার দুপুরের দিকে কলাপাড়া রিপোর্টর্স ইউনিটি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্ধোধন করেন জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির সভাপতি প্রভাষক মো. আবু ইউসুফ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সকশিস’র সাধারন সম্পদক প্রভাষক কৃষিবিদ লিটন, কলাপাড়া টেকনিক্যাল কলেজের শিক্ষক আলামিন শিকদার ইউনিটির সদস্যরা। পরে তারা গনপরিবহনের যাত্রীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন। এছাড়া লকডাউনে থাকা কলাপাড়া পৌর শহরে করোনায় আক্রান্ত ইব্রাহীমের পরিবারকে খাদ্য সহায়তা প্রদন করেন।

জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির সভাপতি প্রভাষক মো. আবু ইউসুফ বলেন, কর্মহীন ও প্রতিবন্ধী মানুষেরা করোনা কালীন সময়ে এই হটলাইন নাম্বারে ফোন করলে বাড়িতে বসেই খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সেবা পাবেন। পটুয়াখালী জেলার ৭ টি উপজেলায় নব্য জাতীয়কৃত সাতটি কলেজের শিক্ষকদের সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যরা হটলাইনের মাধ্যমে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও চিকিৎসা সেবা পৌছে দিবেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone