মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:৫১ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

রামপালে বিএনপি’র নেতাকর্মীদের মাঝে ৩ হাজার মাস্ক বিতরণ

বাগেরহাট প্রতিনিধি :
  • Update Time : শুক্রবার, ১২ জুন, ২০২০

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধের জন্য রামপাল-মোংলা উপজেলায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে উন্নতমানের ৩ হাজার মাস্ক বিতরণ শুরু করা হয়েছে। বাগেরহাট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আলহাজ্ব লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে শুক্রবার সকালে গিলাতলা বাজারে বিএনপি’র উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ আঃ ওহাবকে মাস্ক পরানোর মাধ্যমে এ কর্মসূচী শুরু করা হয়েছে।

করোনা ভাইরাস প্রাদূর্ভাব থেকে সুরক্ষিত থাকার জন্য এবং নেতাকর্মীরা যাতে দুঃস্থদের পাশে থেকে সেবা প্রদান করতে পারে সেই লক্ষ্যে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাস্ক বিতরণেল সময় উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ফকির শাহাদাৎ হোসেন, রামপাল উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আঃ হালিম পাটোয়ারী, আলতাফ হোসেন বাবু, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, বাঁশতলী ইউনিয়ন বিএনপি’র সভাপতি শেখ আব্দুল্লাহ আজমী, সাধারণ সম্পাদক ফকির আবু জাফর, কৃষক দলের আহবায়ক মোঃ আলমগীর হোসেন, যুগ্ম আহবায়ক আব্বাস হোসেন, মৎস্যজীবি দলের সভাপতি লিয়াকত হোসেন, যুবদল সভাপতি সিরাজুল ইসলাম, কাজী ওজিয়ার রহমান, আলমগীর কবির বাচ্চু, মহাসিন হোসেন, মাছুদুর রহমান পিয়াল, ওহিদুজ্জাম সাবু, তাতী দলের সভাপতি সরদার বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক নোয়াব হোসেন, শ্রমিক দলের সহ-সভাপতি মারুফ হোসেন, সাধারণ সম্পাদক শেখ হাবিবুর রহমান, ছাত্রদল নেতা তরিকুল ইসলাম শোভন, মোফাজ্জল হোসেন বাদল, তুহিন, প্রমুখ।

ফরিদুল ইসলাম বলেন, গত তিন মাস ধরে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় রামপাল-মোংলার ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার মানুষকে সচেতন করতে লিফলেট বিতরণ ও মাস্ক বিতরনের পাশাপাশি সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা, নগদ অর্থ সহায়তা ও পরিচ্ছন্নতা সামগ্রী বিতরণ করা হয়েছে। পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত যা চলমান থাকবে বলে তিনি জানান। এছাড়া ও নেতাকর্মীদের দিয়ে বিভিন্ন স্থানের অসহায় কৃষকদের ধান কেঁটে দেওয়া হয়েছে। সকল পর্যায়ের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যাতে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে পারেন সে জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone