বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন

দিনাজপুরে লাইট হাউস’র উদ্দ্যোগে হিজড়াদের খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • Update Time : শনিবার, ১৩ জুন, ২০২০

দিনাজপুরে লাইট হাউস ফকিরপাড়াস্থ কার্যালয়ে করোনা মহামারির প্রভাব মোকাবেলার অংশ হিসেবে আইসিডিডি আর,বি এবং জার্মান ডক্টরস এর আর্থিক সহযোগিতায় গত ১৩ই জুন শনিবার দিনাজপুর শহরের ৪৫জন দরিদ্র ও কর্মহীন হিজড়া ও এম.এসডব্লিউদের মাঝে খাদ্যে সামগ্রী বিতরণ করা হয়।

দরিদ্র্য, অসহায়, কর্মহীন হিজড়া ও এম.এসডাব্লিউদের মাঝে খাদ্যে সামগ্রী বিতরণ করেন সিভিল সার্জন ডাঃ আব্দুস কুদ্দুছ, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জ্যোৎনা, লাইট হাউসের টিম লিডার মোঃ সালাহ উদ্দিন, জেলা সমাজ সেবা অফিসার (রেজিঃ) মোছাঃ হাবিবা আক্তার, অনুঘটক এর নির্বাহী পরিচালক মোঃ আনোয়ারুল ইসলাম বাবলু, দিনাজপুর লাইট হাউসের ম্যানেজার ঝুনু আক্তার।

স্বাগত বক্তব্য রাখতে গিয়ে দিনাজপুর লাইট হাউসের ডিআইসি ম্যানেজার জাহাঙ্গীর আলম বলেন, লাইট হাউস বাংলাদেশের গ্রামীন ও শহরের দরিদ্র্য, প্রান্তিক ও উচ্চ ঝুকিপূর্ণ জনগোষ্ঠির নারী ও পুরুষ যৌন কর্মী, হিজড়া, সংখ্যালঘু এবং আদিবাসী সহ অনান্য পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কাজ করে আসছে।

বর্তমানে সারা বিশ্বের মত বাংলাদেশও করোণা মহামারি মোকাবেলা করছে। আমরা কর্মহীন হিজড়া ও এম.এডাব্লিউ ৪৫ জনের মাঝে প্রতি জনকে চাল-১২কেজি, আলু-৪কেজি, মশুর ডাল-২কেজি, সোয়াবিন তেল-২ লিটার, লবণ-২কেজি, পিঁয়াজ-২কেজি, খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone