শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১০:৪১ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

ভোলায় পুলিশ, ডাক্তার , ইমাম সহ করোনায় আক্রান্ত ২৬ জন

আবদুল মালেক, ভোলা প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ১৪ জুন, ২০২০

ভোলা জেলায় দুই জন চিকিৎসক, তিন পুলিশ কর্মকর্তা, চার কোস্টগার্ড সদস্য ও দুই স্বাস্থ্যকর্মী, একজন ইমাম সহ গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ৩ জন, দৌলতখানে ৪ জন, বোরহানউদ্দিনে ৭ জন, লালমোহন ও চরফ্যাশন উপজেলায় ৬ জন রয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১৬ জনে।

রবিবার (১৪ই জুন) সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেন। এসময় তিনি আরো জানান, নতুন আক্রান্ত ২৬ জন আইসোলেশনে রয়েছে। পাশাপাশি তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩ জনের একজন স্বাস্থ্যকর্মী, একজন চরসামাইয়া ইউনিয়নের চরসিফলী গ্রামের এক নারী ও একজন পরানগঞ্জ এলাকার বাসিন্দা।

অপরদিকে বোরহানউদ্দিন উপজেলার ৭ জনের মধ্যে একজন চিকিৎসক, একজন নারী স্বাস্থ্যকর্মী, উত্তর বাসস্ট্যান্ড এলাকার দুই নারী এনজিও কর্মী ও হাসপাতাল মসজিদের ইমাম, দ্ইুজন পৌর ৩ নং, ৪ নং এবং ৭ নং ওয়ার্ডের বাসিন্দা। দৌলতখান উপজেলায় ৪ জনের মধ্যে এক পুলিশ কর্মকর্তা এবং এক নারীসহ তিনজন পৌর ৪ নং ওয়ার্ডের বাসিন্দা।

লালমোহন উপজেলায় ৬ জনের মধ্যে ১ নারী পুলিশ কর্মকর্তা, ৪ কোস্টগার্ড সদস্য এবং একজন পৌর ৪ নং ওয়ার্ডের বাসিন্দা। এছাড়া চরফ্যাশন উপজেলায় এক চিকিৎসক, এক পুলিশ কর্মকর্তা, একজন বোরহানউদ্দিন উপজেলা নির্বাচন কার্যালয়ের স্টাফ এবং বাকি তিনজন পৌর ১ নং ও ৯নং ওয়ার্ডের বাসিন্দা।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone