বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

মোহাম্মাদ নাসিমের মৃত্যুতে এমপি ইসরাফিল আলমের শোক প্রকাশ

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি (নওগাঁ) :
  • Update Time : রবিবার, ১৪ জুন, ২০২০

জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডয়াম সদস্য ও উত্তর জনপদের প্রাণপুরুষ জননেতা মোহাম্মদ নাসিম এমপি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নওগাঁ -৬ (আত্রাই -রানীনগর) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, জননেতা জনাব ইসরাফিল আলম এমপি ।

সেই সাথে মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। মোহাম্মাদ নাসিমের মৃত্যুতে জাতী হারালো মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির অন্যতম সিপাহীশালার।

এদেশের গণতান্ত্রিক আন্দোলন, স্বৈরাচার বিরোধী আন্দোলন এবং সামরিক সরকারগুলোর বিরুদ্ধে এবং সা¤প্রদায়িক শক্তির বিরুদ্ধে জাতিকে ঐক্যবদ্ধ করতে তিনি আমরণ লড়াই করে গেছেন।

তাঁর মৃত্যুতে জাতি হারালো এক রাজনৈতিক ব্যক্তিত্বকে। এমপি ইসরাফিল আলম তার ফেসবুকে মোহাম্মদ নাসিমের মৃত্যুর পর স্মৃতিচারন করেন।

অনেক দিনের অনেক স্মৃতি অনেক স্নেহ অনেক প্রীতি। অনেক কথা নিত্য নীতির অনেক বাণী অনেক গীতির। দুঃখ- সুখের কথা ভুলে আপন পর পেছনে ফেলে। লক্ষ ভক্তের অশ্রুঝরা আর্তনাদে আত্মহারা। পাঁচ দশকের কর্ম ছেড়ে আজ আপনি গেলেন চলে। জানি আর দেখিবেনা কেউ গালভরা সেই হাসির ঢেউ। শুনিবে না কেউ বজ্র হু়ংকার উঠিবেনা আর দ্রোহের ঝংকার।

অনাদিকাল তবুও বাঁচিবে বারবার ফিরিয়া আসবে। মুক্তির প্রকম্পিত মিছিলে জাতি গঠনে ভাবনার নিখিলে। মগ্ন হোক চিরনিদ্রিত তব চিত্ত প্রভাত প্রাণে জাগ্রত রবে নিত্য ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone