শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

শিশুসহ আরো ১৮ জন করোনা পজেটিভ

নীলফামারী প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ১৫ জুন, ২০২০

নীলফামারীতে নতুন করে আরও ১৮ জন করোনা শনাক্ত হয়েছে। সোমবার (১৫ জুন) সকালে সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল রবিবার (১৪ জুন) রাত সাড়ে ১০টায় ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাওয়া তথ্যে ১ ও ২ জুন পাঠানো নমুনায় ১৩ জন এবং একই দিন রাত ৮টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের নিকট হতে ৮,৯ ও ১০ জুনের পাঠানো নমুনায় ৫ জনের করোনা পজেটিভের রির্পোটে পাওয়া গেছে।

এ ছাড়া ফলো আপ নমুনায় সদরের ২ বছরের এক শিশু পুনরায় পজেটিভ হয়েছে। ১৩ জুন ঢাকা হতে প্রেরিত নতুন করোনা পজেটিভের মধ্যে জেলার ডোমারে এক নারীসহ ৩জন, জলঢাকায় এক নারীসহ ৬ জন, সৈয়দপুরে এক নারীসহ ২জন, কিশোরীগঞ্জে ২জন। দিনাজপুর হতে প্রেরিত ৫ জন নতুন করোনা পজেটিভের মধ্যে নীলফামারী সদরে ৪জন ও সৈয়দপুরে একজন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ নিয়ে জেলায় সর্বমোট করোনা শনাক্ত হলো ২৫৫ জন। এর মধ্যে নীলফামারী সদরে ৮১, জলঢাকায় ৪৭, ডিমলায় ৪৪, সৈয়দপুরে ৩৪, ডোমারে ৩১ ও কিশোরীগঞ্জ উপজেলায় ১৮ জন।

এছাড়াও করোনা পজেটিভ হয়ে মৃত্যু বরন করে ৬ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১২২ জন। হাসপাতালে চিকিৎসাধীন ১২৪ জন। নিজ বাড়িতে চিকিৎসাধীন আছে ৮৩ জন ও রংপুরে স্থানন্তরিত হয়েছেন ৩ জন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone