শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১০:৩০ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

শ্রীনগরে ২ হাজার পরিবারের পাশে চেয়ারম্যান আজিজুল

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : সোমবার, ১৫ জুন, ২০২০

নিজ এলাকার গরীব দুঃখী ও মেহনতি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আজিজুল ইসলাম।

তিনি করোনা মোকাবেলায় দুর্যোগপূর্ণ এই সময়ে নিজ উদ্যোগে দুই হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা করেন।

আজ এলাকাবাসীর তথ্য মতে জানা যায় এলাকার কর্মহীন পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পিয়াজ, এক লিটার তেল, এক কেজি লবণ, এক কেজি ডাল ও একটি করে সাবান দিয়েছেন। এই ধারা এখনও অব্যাহত রয়েছে।

তিনি দায়িত্ব নেওয়ার আগে অনেকটাই অবহেলিত ছিলো এ এলাকার মানুষ। আজিজুল ইসলাম দায়িত্ব নেওয়ার পরে সরকারী অনুদান এবং ব্যক্তিগত অর্থায়নে রাস্তা-ঘাট সহ বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

ষোলঘর ইউনিয়ন পরিষদের কোন সরকারী ভবন ছিলো না, ভাড়া অফিসেই চলতো ইউনিয়ন পরিষদের প্রাতিষ্ঠানিক কার্যক্রম।

আজিজুল ইসলাম, নিজস্ব অর্থায়নে প্রায় দুই কোটি টাকা মূল্যের ১৪ শতক জমি কিনে ভরাট করে ইউনিয়ন পরিষদের নামে রেজিস্ট্রেশন করেছেন।
তিনি এলাকার মানুষের ভালোবাসার পাশাপাশি ২০১৮ সালে মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে তৎকালীন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ কর্তৃক স্বর্ণপদক পান। এরই ফলশ্রুতিতে অবহেলিত ইউনিয়ন পরিষদটি হয়ে যায় মডেল ইউনিয়ন পরিষদ।

করোনা সংক্রমণ রোধে শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. আজিজুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে প্রায় দুই হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

জানা যায়, আজিজুল ইসলাম বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ) এর আজীবন সদস্যের মধ্যে এলজিএসপি’তে ’এ’ গ্রেডভুক্ত (ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০১৮) সফল চেয়ারম্যান হিসেবে স্বর্ণ পদক প্রাপ্ত।

এ বিষয়ে মো. আজিজুল ইসলাম জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার আদর্শকে বুকে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জনগণের সেবা করে যাচ্ছি। ভবিষ্যতেও করে যাবো।

তিনি আরো বলেন, ষোলঘর ইউনিয়ন বাসীর জন্য আমার জীবন উৎসর্গ করতেও আমি রাজি আছি। তারা যেমন বর্তমানে আমার পাশে আছে ভবিষ্যতেও তাদের পাশে চাই। কারণ তাদের ভোটের কারণেই আমি এই জনপদের সেবা ও জনকল্যাণ মূলক কাজ করতে পারছি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone