শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১০:৪৮ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

পাবনা’য় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

পাবনা’র আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মাজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল গফুর মিয়া’র বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আজ দুপুরে পাবনা প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে চেয়ারম্যান মো. আব্দুল গফুর মিয়া লিখিত বক্তব্যে বলেন, আমার বিরুদ্ধে অনলাইন নিউজ পোর্টাল, স্থানীয়, জাতীয় প্রত্রিকা ও টিভি চ্যানেলে সরকার ঘোষিত প্রণোদনায় ২,৫০০ টাকার গরিবের তালিকায় ধনীর নাম ব্যবহার করে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়, যা অত্যন্ত দুঃজনক। গত ০৯ জুন রাতে ঐ এলাকার প্রধান শিক্ষক এম রইচ উদ্দিন ও জিন্নাত আলী শেখ’কে, কে বা কারা মারপিট করে। ঐ মারপিটের ঘটনায় ইউপি চেয়ারম্যানের ছোট ছেলে আসাদুজ্জামান, নাতি টিটু মিয়া ও আশরাফ আলী’র নামে আটঘরিয়া থানায় মামলা হয়। এমনকি ব্যক্তিগত আক্রোশে ঐ এলাকার কিছু খেটে খাওয়া নিরীহ মানুষকেও মামলায় আসামী করা হয়। মাজপাড়া ইউনিয়ন পরিষদের সফল কার্যক্রম ও উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে কতিপয় বিএনপি ও জামায়াত পন্থীদের প্রতিষ্ঠা করার জন্য আওয়ামীলীগের কিছু অতি উৎসাহী স্থানীয় নেতা, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য পরিকল্পিতভাবে এ ধরনের অপপ্রচার চালাচ্ছে। অপপ্রচার চালানো ব্যক্তিদের বিষয়ে তিনি সবাইকে সতর্ক থাকতে বলেন।

চেয়ারম্যান মো. আব্দুল গফুর মিয়া আরও জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুযায়ী তিনি মাজপাড়া পরিষদের উন্নয়ন কার্যক্রম করে যাচ্ছেন। এলাকার মানুষ তার উন্নয়ন কর্মকান্ডে খুশি হয়ে তাকে ৪বার চেয়ারম্যান নির্বাচিত করেন। তার পরিষদের উন্নয়নে তিনি পাবনা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি প্রকৃত ঘটনা যাচাই বাছাই পূর্বক সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকবৃন্দের প্রতি বিনয়ী অনুরোধ জানান।

এছাড়াও সংবাদ সম্মেলনে আটঘরিয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চাঁদভা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইনঞ্জিয়ার সাইফুল ইসলাম কামাল, ৩৮নং রাঘবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় আটঘরিয়ার প্রধান শিক্ষক মো. বাকী বিল্লাহ মাজপাড়া ইউপি চেয়ারম্যান মো. আব্দুল গফুর মিয়া’র বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে তীব্র নিন্দা জানান।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone