শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:৪৪ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

করোনায় আক্রান্ত কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : বুধবার, ১৭ জুন, ২০২০

গানবাংলা টেলিভিশনের সম্মানিত চেয়ারপারসন ফারজানা মুন্নী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কৌশিক হোসেন তাপস করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তথ্যটি নিশ্চিত করেছেন গানবাংলা টেলিভিশনের কনসালটেন্ট সৈয়দ নাবিল আশরাফ।

গানবাংলা পরিবারের পক্ষ থেকে সকলের কাছে প্রার্থনা কামনা করে তিনি জানান, প্রাথমিকভাবে মৃদু উপসর্গ দেখা দিলে গত ১৫ জুন রাজধানীর একটি ল্যাবে পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়। ১৬ জুন পরীক্ষার ফলাফলে তারা দুজনই করোনা আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

বর্তমানে তারা বাসায় থেকেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন।

এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে কৌশিক হোসেন তাপস লিখেছেন- “আমরা দুজনেই জীবনের শুরু থেকে ইতিবাচক ছিলাম। আমরা জীবনের সব অসুবিধাকে ইতিবাচক দৃষ্টিতে সমাধান করেছি। অন্যদের জন্যেও সবসময় ইতিবাচক ছিলাম। আমাদের যথাসাধ্য চেষ্টা ছিলো মানুষের দিকে পজেটিভ দৃষ্টিতে তাকাবার। আর এখন আমরা আনুষ্ঠানিকভাবে করোনা পজিটিভ। আমরা বিশ্বাস করি আল্লাহ দয়াবান। তাঁর পরিকল্পনাই সেরা পরিকল্পনা! তিনিই আমাদের রক্ষা করবেন।

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের এই তারকা-দম্পতি অসম সাহসী এবং সর্বদা মানুষের কল্যাণে নিয়োজিত।

কোভিড-১৯ দুর্যোগেও মানুষের পাশে দাঁড়িয়েছেন অসীম সাহসিকতায়। মানুষকে উজ্জীবিত করতে, মানুষের পাশে দাঁড়াতে নিয়েছেন বহুমাত্রিক উদ্যোগ। তাদের আহ্বানে ‘মিউজিক ফর পিস’ মন্ত্র বুকে জনসচেতনতায় গান-কথায় জেগে উঠেছিলেন দেশি বিদেশি শতাধিক শিল্পী , দেশের মানুষের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়েছেন ৫০ লক্ষ টাকার অনুদান, উত্তর সিটি করপোরেশনের উদ্যোগে হাজারো মানুষের পাশে দাঁড়িয়েছেন খাদ্যসহায়তা নিয়ে, সম্মুখসারির যোদ্ধা বাংলাদেশ পুলিশের স্বাস্থ্য সুরক্ষায় পাশে দাঁড়িয়েছেন সুরক্ষা সামগ্রী নিয়ে।

সংগীতশিল্পীদের পাশাপাশি ও সংস্কৃতি অঙ্গনের নানা সেক্টরের মানুষের পাশেও তারা দাঁড়িয়েছেন আপন ভূমিকায়।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone