শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

গাইবান্ধায় করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে ১৮৮

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ১৭ জুন, ২০২০

গাইবান্ধা জেলায় প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৭ জুন বুধবার ১৮৮ তে দাড়িয়েছে। এ পর্যন্ত জেলায় করোনায় মারা গেছে ৬ জন এবং সুস্থ্ হয়েছেন ২৫ জন। এছাড়া আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১৫৭ জন।

সিভিল সার্জন কার্যালয়ের সূত্রে জানা গেছে, বুধবার (১৭ জুন) নতুন করে আক্রান্ত ৯ জনের মধ্যে গোবিন্দগঞ্জে ৮ এবং সুন্দরগঞ্জ উপজেলায় ১ জন রয়েছেন। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ১৮৮ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ৮০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া সদরে ২৮, পলাশবাড়ীতে ২১, সাদুল্লাপুরে ২০, সাঘাটায় ১৫, সুন্দরগঞ্জে ১৫ এবং ফুলছড়ি উপজেলায় ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া আক্রান্তদের মধ্যে গোবিন্দগঞ্জে ২ জন, সাদুল্লাপুরে ১ জন, পলাশবাড়ীতে ২ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় আরও ১ জনের মৃত্যু হয়েছে।

এদিকে গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় বুধবার (১৭ জুন) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নতুন করে ৪২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে বর্তমানে জেলায় হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৯৯ জন। এরমধ্যে সুন্দরগঞ্জে ৯৪, গোব্দিন্দগঞ্জে ২৩৮, সদরে ১৬১, ফুলছড়িতে ৩৮, সাঘাটায় ২১, পলাশবাড়ীতে ৩৯ এবং সাদুল্লাপুর উপজেলায় রয়েছেন ১০৮ জন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone