শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের অনুমোদিত কমিটির মেয়াদ উর্ত্তীন্ন

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ১৭ জুন, ২০২০

বাংলাদেশ পলাশবাড়ী উপজেলা শাখার ত্রি বার্ষিক সম্মেলন অনুিষ্ঠত হয় ২০১৬ সালের ২৪ ফেব্রুয়ারী।ওই দিনই সম্মেলনে আবু বক্কর প্রধানকে সভাপতি ও উপাধ্যক্ষ শামকিুল ইসলাম সরকার লিপনকে সাধারন সম্পাদক করে কমিটি অনুমোদনের জন্য জেলা কমিটিকে নির্দেশ প্রদান করে কেন্দ্রীয় কমিটি।

অনেক জল্পণা কল্পনার অবসান ঘটিয়ে দির্ঘ ১ বছর পর বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখা কর্তৃক গত ২৪ ফেব্রয়ারী ২০১৭ তারিখে পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ শামস উল আলম হিরু ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক।

অনুমোদিত পুর্নাঙ্গ কমিটিতে স্থান পায় সভাপতি আবু বকর প্রধান,সহ-সভাপতি- আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ,সহ – সভাপতি – মতলুবুর রহমান নান্নু,সহ- সভাপতি – শহিদুল ইসলাম বাদশা,সহ- সভাপতি – রফিকুল ইসলাম ভিপি,সহ- সভাপতি- অধ্যক্ষ সাইফুলার রহমান চৌধুরী তোতা,সহ- সভাপতি – আলী রেজা মোস্তফা গোলাপ,সহ- সভাপতি – এনামুল হক মকবুল।সাধারণ সম্পাদক – উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন।যুগ্ন – সাধারণ সম্পাদক – গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,যুগ্ন – সাধারণ সম্পাদক – আজাদুল ইসলাম,যুগ্ন – সাধারণ সম্পাদক – জাহাঙ্গীর আলম বাবু।সাংগঠনিক সম্পাদক – ফিরোজ কবির সুমন,সাংগঠনিক সম্পাদক – প্রভাষক তৌহিদুল ইসলাম মন্ডল,সাংগঠনিক সম্পাদক – আব্দুল মতিন সরকার।আইন বিষয়ক সম্পাদক – এ্যাড. আব্দুস সোবাহান,কৃষি বিষয়ক সম্পাদক – সাইফুল ইসলাম,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক – অধ্যক্ষ আব্দুস সালাম,ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক – নিরোদ বরণ চৌধুরী ঠাকুর,দপ্তর সম্পাদক – ইউনুস আলী খান,ধর্ম বিষয়ক সম্পাদক – হাজ্বী মোস্তাাফিজুর রহমান লাবলু,প্রচার ও প্রকাশনা সম্পাদক – হাবিবুর রহমান লাবলু,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক – এ্যাড.হেলাল উদ্দিন,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক – মোস্তাকুর রহমান ডলার,মহিলা বিষয়ক সম্পাদক – শাকিলা জান্নাতুল ফেরদাউস। মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক – আব্দুর রাজ্জাক ডিপটি,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক – নির্মল মিত্র।শিক্ষা বিষয়ক সম্পাদক – ছিদ্দিকুল ইসলাম লিটন,শ্রম বিষয়ক সম্পাদক – মোঃ রেজানুর রহমান ডিপটি,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক -আমিনুল ইসলাম স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক – প্রভাষক রফিকুল ইসলাম রিপন,সহ দপ্তর সম্পাদক – আব্দুর রশিদ প্রধান,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক – গোলাম মোস্তফা,কোষাধ্যক্ষ – আব্দুল মজিদ বাবলু ,সাধারণ সদস্য হিসেবে কমিটিতে স্থান পায় – আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার,এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, মোজাম্মেল হক বাচ্চা,আবু তালেব সরকার তারা,এ্যাড. জরিদুল হক,আব্দুল হাই বাবলু,আব্দুল মতিন মন্ডল,এস এম ফজলে রাব্বি,শফিকুল ইসলাম রতন,আশাদুরজ্জামান মিঠু,মাহামুদুজ্জামান প্রান্ত,আবু হাসান মহির,তৌহিদুল ইসলাম আরজু,আহসান হাবীব,তামান্না শারমিন, রফিকুল ইসলাম সাংবাদিক,মাহাবুর প্রধান,মাজনুর রহমান ময়নুল,আব্দুল মান্নান সরকার, খন্দকার জান্নাতুন নবী রিপন,আঃ গণি সরকার,ছিদ্দিকুল রহমান রবি,মিজানুর রহমান চান মিয়া,এস এম আতিকুর রহমান আতিক,আতোয়ার রহমান,-হাবিবুর রহমান বাবলু,প্রভাষক শাহ শামিম আহম্মেদ,মহিউজ্জামান খোকন,এবিএম ছামছুর আলম সরকার লিটু,তৌফিকুল আমিন মন্ডল টিটু,আব্দুল ওহাব রিপন,আবু রেজা আমিনুল ইসলাম।

এছাড়াও পলাশবাড়ী উপজেলা শাখার উপদেষ্টা কমিটির সদস্য মনোনিত করা হয় যথাক্রমে মোঃ রশিদুন্ননবী চাঁন,মোঃ আকতারুজ্জামান চৌধুরী,অধ্যক্ষ আব্দুল মোমিন, আব্দুল হান্নান মাস্টার,আফছার আলী সরকার,আব্দুস সাত্তার মন্ডল,মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম,প্রভাষক মনতোষ কুমার রায়,সাদেকুল ইসলাম বিএসসি,ডাঃ আবু বক্কর সিদ্দিক,অমৃত সরকারর,রেজাউল করিম বাবলু,আঃ ছাত্তার প্রধান,ইমরুল কবির মিন্টু,আব্দুল আউয়াল মিয়া

ত্রি বার্ষিক সম্মেলন অনুযায়ী উপজেলা কমিটির মেয়াদ উর্ত্তীন্ন হয়েছে ১ বছর ৩ মাস আগে। পাশাপাশি জেলা কমিটি কর্তৃক অনুমোদনের পর উপজেলা কমিটির মেয়াদ উর্ত্তীন্ন হয়েছে প্রায় ৩ মাস আগে।

এদিকে দলকে সু সংগঠিত করার পাশাপাশি স্বচ্ছতা ও জবাব দিহিতা জোরদার করার লক্ষে সম্মেলন অনুষ্ঠানের জোর দাবি জানিয়েছেন ত্যাগী তৃনমুল আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকরা।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone