মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৩০ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

রূপগঞ্জের চাঞ্চল্যকর মুহুরী হত্যা মামলার আসামি শাকিল গ্রেফতার

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ১৭ জুন, ২০২০

রূপগঞ্জ চনপাড়া এলাকার চাঞ্চল্যকর এমএ হাসান হত্যা মামলার এজহার নামীয় আসামি শাকিল গ্রেফতার। মঙ্গলবার(১৬’জুন) দিবাগত রাতে চনপাড়া এলাকা থেকে নারায়নগঞ্জ সিআইডি পুলিশ তাকে গ্রেফতার করে। বুধবার(১৭’জুন) ধৃত শাকিলকে ৭’দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সিআইডি পুলিশ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ২’হাজার ১৭’ইং সালের অক্টোবর মাসের ২৯’তারিখ দুপুরে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র ১নং ওয়ার্ড এলাকার জামাল উদ্দিন মাষ্টারের ছেলে অস্ত্রধারী সন্ত্রাসী শাকিল মাহমুদ(৩২) দলবলে একই ওয়ার্ডের মহিলা মেম্বার বিউটি আক্তার কুট্টির অফিস ভাংচুরসহ তার বসত বাড়ীতে হামলা চালায়। সন্ত্রাসীদের হামলায় মহিলা মেম্বার বিউটি আক্তার কুট্টিসহ তার স্বামী এম এ হাসান মহুরী গুরুতর আহত হয়।

আহতদের আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হইলে চিকিৎসাধীন অবস্থায় এমএ হাসান মুহুরী ৬’দিন পর মৃত্যুবরণ করে। এ ব্যাপারে এমএ হাসান মুহুরীর স্ত্রী মহিলা মেম্বার বিউটি আক্তার কুট্টি ২’হাজার ১৭’ইং সালের নভেম্বর মাসের ৭’তারিখে রূপগঞ্জ থানায় ১৯নং মামলা দায়ের করে। পরে ২’হাজার ১৯’সালের জুন মাসের ২৬’তারিখে মামলার বাদীনি মহিলা মেম্বার বিউটি আক্তার কুট্টিকেও স্বামী হত্যা মামলার আসামীরা হত্যা করে।

এ ঘটনায় বিউটির মেয়ে রূপগঞ্জ থানায় আরেকটি হত্যা মামলা দায়ের করে। বিউটির দায়ের করা তার স্বামী এমএ হাসান মুহুরীর হত্যা মামলার এজহার নামীয় আসামি শাকিলকে মঙ্গলবার(১৬’জুন) দিবাগত রাতে চনপাড়া এলাকা থেকে নারায়নগঞ্জ সিআইডি পুলিশের উপ-পরিদর্শক মকবুল হোসেন তাকে গ্রেফতার করে। বুধবার(১৭’জুন) ধৃত শাকিলকে ৭’দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone