মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:০৭ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

সিদ্ধিরগঞ্জে ওয়ার্ড বিএনপি নেতার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ১৭ জুন, ২০২০

সিদ্ধিরগঞ্জে ওয়ার্ড বিএনপি নেতা আফজাল হোসেনের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের। মঙ্গলবার ১৬’জুন মহা পুলিশ পরিদর্শক, ডিআইজি ঢাকা রেঞ্জ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার ও র‌্যাব-১১’র সদর দপ্তরে এ অভিযোগ করেন সৌদি প্রবাসী একেএম দুলালের স্ত্রী মনোয়ারা বেগম।
অভিযোগ সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার নাসিক ৩নং ওয়ার্ড নিমাইকাশারী (ক্যানালপাড়) এলাকার স্থায়ী বাসিন্ধা সৌদি প্রবাসী একেএম দুলালের স্ত্রী মনোয়ারা বেগম।

গত ফেব্রুয়ারী মাসে ২’হাজার ২০’ইং সালে একটি বাড়ি ক্রয় করে মনোয়ারা বেগম। বাড়িটি ক্রয় করার পর একই এলাকার বিবাদী লিল মিয়ার ছেলে নাসিক ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আফজাল হোসেন তার দলবল নিয়ে উক্ত বসত বাড়িতে গত ২৫’মে সোমবার বেলা ২’টায় সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়ী ঘর ভাংচুরসহ ১৫ (পনের) লাখ টাকা চাঁদা দাবি করে। পরবর্তীতে বাড়ির নির্মাণ কাজ করতে গেলে আফজাল ও তার দলবল কাজে বাধা প্রদান, ভাংচুর ও লেবারদের মারধর করে।

এ ব্যাপারে মনোয়ারা বেগম সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষেকে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ দিয়ে আসে। উক্ত ঘটনায় বিভিন্ন পত্রিকাসহ অনলাইনে সংবাদ পরিবেশন হয়। তদন্তকারী পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক মোশারফ হোসেন ব্যবস্থা না নেওয়ায় মনোয়ারা বেগম ১৬’জুন ২’হাজার ২০’ইং তারিখে প্রতিকার চেয়ে মহা পুলিশ পরিদর্শক, ডিআইজি ঢাকা রেঞ্জ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার ও র‌্যাব-১১’র সদর দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে অভিযোগের তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগটি বর্তমানে সার্কেল এএসপি মহোদয় তদারকী করছেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone