বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

সিদ্ধিরগঞ্জে মহিলা কাউন্সিলরের উপর সন্ত্রাসী হামলা, মারধর

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ১৭ জুন, ২০২০

সিদ্ধিরগঞ্জে ত্রাণ বিতরনের প্রস্তুতিকালে মহিলা কাউন্সিলরের উপর সন্ত্রাসী হামলা, মারধর, শ্লীলতাহানি, অফিস ভাংচুরসহ স্বর্ণালংকার লুট, আহত-৫। এ ব্যাপারে মঙ্গলবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের। কাউন্সিলর দিনার সংবাদ সম্মেলন।

মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সির আয়শা আক্তার দিনা তার নিজ কার্যলয়ে সংবাদ সম্মেলনে বলেন, গত সোমবার রাতে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পরা এক ভাড়াটিয়াকে ৩’মাসের বাড়িভাড়ার জন্য বাড়িওয়ালা (কাউন্সিলর দিনার আত্মীয়) ছাত্রলীগের নামধারী বখাটে সন্ত্রাসীদের নিয়ে হুমকি ধামকি সহ ভাড়া পরিশোধে চাপ প্রয়োগ করে।

এ ব্যাপারে কাউন্সিলর দিনা স্থানীয় মুরব্বি ও তার মামার পরামর্শ অনুযায়ী ওই ভাড়াটিয়ার ৩’মাসের ভাড়া মওকুফ করার ব্যবস্থা করেন। পরে রাত সাড়ে ১০’টা থেকে পৌনে ১১’টার দিকে তিনি চৌধুরীবাড়ি বউবাজার এলাকায় অবস্থিত তার কাউন্সিলর কার্যালয়ে এসে স্বামী ও ছোটভাই সহ স্বেচ্ছাসেবী টিম নিয়ে মধ্যবিত্ত পরিবারের জন্য ফটোসেশনবিহীন ত্রাণ দেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

এসময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী উক্ত বাড়িওয়ালী নারী ও তার ছেলে ক্ষুদ্ধ হয়ে স্থানীয় ছাত্রলীগের নামধারী সন্ত্রাসীদের নিয়ে কাউন্সিলর দিনা ও তার পরিবারের সদস্যসহ তার কর্মিদের উপর হামলা চালায়। এসময় স্থানীয় লোকজন দিনাকে বাঁচাতে এলে তাদের উপরেও হামলা চালায় এসব সন্ত্রাসীরা। এ হামলায় কাউন্সিলর দিনাসহ ৫’জন আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয।

দিনা আরো জানান, হামলাকারী সন্ত্রসী রাকিব, তামিম, আলী, গনিসহ আরো প্রায় ২০/২৫’জন কাউন্সিলর কার্যালয়ে ঢুকে তাকে ও তার স্বামীসহ অন্যান্যদের মারধর করে, হাতের আংটি এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এসময় হামলাকারীরা কাউন্সিলর দিনার চুলের মুঠি ধরে টানা হেছরাসহ তার গায়ের উড়না খুলে নিয়ে শ্লীলতাহানী করে বেদম মারধর করে। এসময় তাকে ও তার পরিবারের সদস্যদের প্রকাশ্যে হত্যা করার হুমকিও দেয় হামলা কারীরা।

এতে পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন এই নারী কাউন্সিলর। এ ব্যাপারে রাতেই কাউন্সিলর আয়শা আক্তার দিনা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সিদ্ধিরগঞ্জ থানার ওসি(তদন্ত) ইসতিয়াক রাসেল জানান, কাউন্সিলর দিনার উপর হামলার ঘটনায় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। কাউন্সিলরের আপন খালার সাথে বাড়াটিয়া নিয়ে ঘটনার সূত্রপাত। লিখিত অভিযোগ পেয়েছি, প্রয়োযনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone