মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

চুয়াডাঙ্গায় ৩ পুলিশসহ নতুন করে ৭ জন করোনায় আক্রান্ত

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ২০ জুন, ২০২০

চুয়াডাঙ্গায় প্রতিদিনই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় এ জেলায় ৩ পুলিশ সদস্যসহ নতুন করে ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭৬ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ৯০ জন ও মারা গেছেন ২ জন।

আজ শনিবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৩৯ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এরমধ্যে ৭ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গার দামুড়হুদায় থানার এক এসআইসহ ৩ পুলিশ ও সদর উপজেলার জাফরপুর গ্রামে ঢাকা ফেরত একই পরিবারে শিশুসহ ৪ জন রয়েছে। আক্রান্তদের সদর হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়েছে এবং বাকিদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। চুয়াডাঙ্গায় মোট ১৭৬ জন নারী-পুরুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৯০ জন ও মারা গেছেন ২ জন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে একজনকে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone