রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১০:২১ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

দিনাজপুরে গ্রাম পুলিশ ও আনসাদের আর্থিক সহায়তা সহ খাদ্য বিতরন

দিনাজপুর প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ২২ জুন, ২০২০

দিনাজপুরের কাহারোলে ১১৯ জন গ্রাম পুলিশ ও আনসার সদস্যদের মাঝে আর্থিক সহায়তা এবং ৩২৫ শিক্ষার্থীর মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

আর্থিক সহায়তা প্রদান ও খাদ্য সামগ্রী বিতরণকালে স্থানীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে এখন পর্যন্ত নিরলস ভাবে কাজ করে চলেছে গ্রাম পুলিশ ও আনসার সদস্যরা। কোয়ারেন্টিনের নোটিশ টাঙানো, হাট বাজারের সামাজিক দুরুত্ব নিশ্চিত করা, সরকারী অনুদানের খাদ্য সামগ্রী উপকারভোগীদের বাড়িতে পৌঁছানো এবং বিভিন্ন সরকারী সাহায্যের তালিকা তৈরিতে গ্রাম পুলিশ যথেষ্ট ভূমিকা রেখেছে। সত্যিকারের করোনা যোদ্ধা হিসাবে নিঃস্বার্থ ভাবে কাজ গ্রাম পুলিশ ও আনসার সদস্যরা।

সোমবার কাহারোল উপজেলা পরিষদ হলরুমে উপজেলার ১১৯ জন গ্রাম পুলিশ ও আনসার সদস্যদের মাঝে ৫শ টাকা করে অর্থিক সহায়তা প্রদানকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল।

এর আগে কাহারোল ছাতইল এলাকায় চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ কার্যালয়ে বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশন (বিএনএম) এর বাস্তবায়নে ও উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের আয়োজনে এবং কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ (সিআইবি)’র সহযোগিতায় শিক্ষার্থী খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল। এসময় ৩২৫ টি শিক্ষার্থী মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেক পরিবার পায় ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ২টি সাবান, ২টি কাপড় কাচা সাবান, ১ কেজি লবন, ১ কেজি পিয়াজ।

কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল হাসান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক প্রমুখ।

পরে কাহারোল উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও পাট অধিদপ্তর এর আয়োজনে বিনামূল্য পাট চাষিদের মাঝে রাসায়নিক সার বিতরণ করেন এমপি গোপাল।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone