মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:৩৪ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

বাংলার গায়েনের তিন বিচারক

বিনোদন ডেস্ক :
  • Update Time : সোমবার, ২২ জুন, ২০২০

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন আরটিভি শুরু করছে ফোকগানের নতুন রিয়েলিটিশো ‘বাংলারগায়েন’। নতুন এই আয়োজনে অনলাইনে অংশ নিতে পারবেন দেশ-বিদেশের প্রতিভাবান শিল্পীরা।

এই আয়োজন সম্পর্কে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন- সৃষ্টিশীল মেধা কখনো থেকে থাকেনা। করোনা পরিস্থিতে মানুষ ঘর থেকে বের হতে পারছেনা। কাজ করতে পারছেনা। এতে স্বাভাবিক জীবনে অস্থিরতা বিরাজ করছে। আরটিভি সব সময় সৃষ্টিশীল কাজের প্রতি শ্রদ্ধাশীল এবং সৃষ্টিশীল কাজে বিশ্বাসী। এই ঘর বন্দি সময়ে মানুষের গানের চর্চার প্রতি দায়িত্বশীলতার জায়গা থেকে বাংলার গায়েন আয়োজন।

ইতিমধ্যেই এটি মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। আমি আশা করি দর্শকদের অংশগ্রহণ এবং পরামর্শে আমরা এগিয়ে যাবো এবং সফল হবো।

গত ১১ জুন আরটিভি অনলাইনের ফেসবুক পেজে লাইভের মাধ্যমে রিয়েলিটিশো’র উদ্বোধন করা হয়। আয়োজনে অংশ নেন বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও সঙ্গীত সংশ্লিষ্টরা।

অনলাইনে আয়োজন উদ্বোধন করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

বরেণ্য সঙ্গীত পরিচালক ও শিল্পী এস আই টুটুল বলেন, অনলাইনে অনেক গুণীজনের সঙ্গে যুক্ত হয়েছি ভালো লাগছে। যে মানুষ গুলো এই আয়োজনে যুক্ত হবেন, অনলাইনে হলেও আমরা যে এগিয়ে যাচ্ছি এটা ভালো লাগছে। আমরা থেমে থাকবনা, মন খারাপ করে লাভ নাই। হয়তো একসময় চলে যাব কিন্তু থেমে থাকবনা, আরটিভির এই ফোক আয়োজন একটা মাইল ফলক।

রিয়েলিটিশো নিয়ে শওকত আলী ইমন বলেন, এই মুহূর্তে এমন একটা শো দরকার ছিল। অনেক শিল্পী ঘওে বসে আসেন। তাদের একটা চর্চা করার সময়। আরটিভি এই সময় এগিয়ে এসেছে সে জন্যধন্যবাদ। আশা করি দেশ বিদেশের ভালো কিছু শিল্পী আমরা পাবো।

ইবরার টিপু বলেন, আরটিভি কর্তৃপক্ষের আইডিয়া দারুণ। আমি মনে করি আমাদের ফোকগান আমাদের শক্তি। বাংলা ভাষা ভাষীদের প্রাণ এই ফোক গান। এই সময়ের জন্য আরটিভির সিইও চমৎকার আইডিয়া এনেছেন। তবে এই আয়োজনে যারা অংশ নেবেন তাদেও একটা বিষয়ে বিশেষ গুরুত্ব দিতে হবে, কারণ ভিডিও ক্লিপ যারা পাঠাবেন সবাইকে সচেতন ভাবে গান পাঠাতে হবে।

বাংলার গায়েনে অংশ নিতে চাইলে
আপনার গাওয়া যে কোনো বাংলা গান মোবাইলে ধারণ করে পাঠিয়ে দিন www.rtvonline.com/banglargayen অথবা ইমেল করুন rtvbanglargayen@gmail.com। বিস্তারিত জানতে ভিজিট করুন htttps:www.facebook.com/RtvMusic.tv/

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone