রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

মেহেন্দিগঞ্জে আ,লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত

ফিরোজ মাহাম্মুদ রিমন, মেহেন্দিগঞ্জ (বরিশাল) থেকে :
  • Update Time : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলা আ,লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মোনাজাতের মধ্যদিয়ে ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আজ মঙ্গলবার মেহেন্দিগঞ্জ উপজেলা আ,লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ৮.৪৫ মিনিটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুস্প মাল্য অর্পণ এবং ৯.০০ ঘটিকায় সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মোনাজাতের মধ্যদিয়ে ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী করে।

এসময় আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা হোসেন শহীদ সোহরাওয়ার্দী, মওলানা আবদুল হামিদ খান ভাসানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ বাঙালি জাতির স্বাধীনতা, মুক্তি, গণতন্ত্র ও প্রগতি প্রতিষ্ঠায় আত্মদানকারী দেশমাতৃকার সব শহীদের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে পরম করুণাময়ের নিকট প্রার্থনা করা হয়।

২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ বছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী হওয়ায় দিবসটি ছিল অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

দলটির প্রত্যাশা ছিল জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলার জনগণকে সঙ্গে নিয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দিবসটি যথাযথ মর্যাদায় পালন করার।

কিন্তু এ বছর মহামারি করোনার কারণে সৃষ্ট সংকটে আওয়ামী লীগ সভাপতি, শেখ হাসিনার নির্দেশে সব ধরনের জনসমাগমপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পরিহার করা হয়েছে। তাই এ বছর প্রতিষ্ঠাবার্ষিকীর সাজসজ্জা ও অন্যান্য কর্মসূচির খরচ বাঁচিয়ে তা মানুষের কল্যাণে ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone