বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

দিনাজপুরে মানববন্ধন চুড়ান্ত ফলাফলে পদ বঞ্চিত মেধাবীরা

দিনাজপুর প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ২৪ জুন, ২০২০

উপ-সহকারী কৃষি কর্তকর্তা পদে প্যানেলে নিয়োগ প্রদান করুন, নিয়োগ চাই ব্যানার নিয়ে সামাজিক দুরুত্ব বজায় রেখে মানববন্ধন করেছে দিনাজপুরের চুড়ান্ত ফলাফলে পদ বঞ্চিত মেধাবী ছাত্রছাত্রীরা।

গতকাল বুধবার সকাল ১১টায় দিনাজপুর প্রেসক্লাবের সন্মুখ জয় হোক মানবতার-জয় শেখ হাসিনার শ্লোগান নিয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন করে দিনাজপুরের চুড়ান্ত ফলাফলে বৈষম্যের শিকার ও পদ বঞ্চিত সকল মেধাবীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, নিয়োগ প্রয়িায় বিদ্যমান অনিয়মগুেেলার মধ্যে উল্লেখযোগ্য হলো:- বিধি মোতাবেক জেলা কোটা অনুসরন করা হয়নি, কিছু জেলায় কোটা অতিরিক্ত নিয়োগ দেয়া হয়েছে যা তুলনামূলক দ্বিগুন-তিনগুনের অধিক হবে। যেমন টাঙ্গাইল, নোয়াখালী, কিশোরগঞ্জ, গোপালগঞ্জ ইত্যাদি। লিখিত পরীক্ষার নাম্বার বিবেচনা না করে, দূর্নীতি করে তাদের পরিকল্পিত রোলের তালিকা অনুযায়ী নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেছে। যার অনেক তথ্য ̈ইতিমধ্যে প্রকাশ পেয়েছে। আইবিএ কর্তৃক দেয়া লিখিত নাম্বার এবং ভাইভা নাম্বর যাচাই করলে অনিয়মের প্রমাণ মিলবে বলে আমরা আশাবাদী।

মানববন্ধনে সংকটময় পরিস্থিতি মোকাবেলায় অংশগ্রহণ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী হস্তক্ষেপে ৩ হাজার ৪৬৪ জন নিয়োগ বঞ্চিতকে প্যানেলে নিয়োগ দিয়ে কৃষকের পাশে দাড়ানোর সুযোগ দেয়ার দাবী করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, চুড়ান্ত ফলাফলে পদ বঞ্চিত মেধাবীদের মধ্যে মোঃ মিনহাজ বিন এনাম, মো: জামিউল কাদির, মো: আসাদুজ্জান, মো: রাশেদুল ইসলাম, বকুল সরকার প্রমুখ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone