মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:১০ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

মেহেন্দিগঞ্জের চিহ্নিত সন্ত্রাসী ছালাউদ্দিন (ছালা) এলাকাবাসীর গণধোলাই

ফিরোজ মাহাম্মুদ রিমন, মেহেন্দিগঞ্জ (বরিশাল) থেকে :
  • Update Time : বুধবার, ২৪ জুন, ২০২০

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের সলদী গ্রামের আঃ জলিল ঢালীর ছেলে ১০ মামলার অভিযুক্ত আসামী কুখ্যাত সন্ত্রাসী ছালাউদ্দিন (ছালা) কে এলাকাবাসী গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সলদী লক্ষিপুর গ্রামের মানুষের আতংকের নাম সন্ত্রাসী ছালাউদ্দিন ঢালী (৩৫) ( ছালা) ও তার ভাই নিজাম উদ্দিন ঢালী (৪০) (নিজা) এই দুই ভাইর অত্যাচারে নিরঘুম রাত কাটান কয়েকটি গ্রামের মানুষ। বিশেষ করে ধূলখোলা থেকে নদী ভেঙ্গে যে সমস্থ অসহায় পরিবারগুলো সলদী-লক্ষিপুর গ্রামে এসে বাড়ি করেছেন, তারা আছে সবচেয়ে বেশি আতংকে।

এই সন্ত্রাসীদের বিরুদ্ধে হিজলা ও মেহেন্দিগঞ্জ থানায় চাদাবাজি, নারী নির্যাতন, পুলিশকে কামরানো, নারী অপহরণ, জাহাজে চাঁদা উঠানোসহ রয়েছে প্রায় ডজনখানেক মামলা, গ্রেফতারও হয়েছেন বহুবার। কিন্তু জেল খানায় তাদেরকে বেশি দিন থাকতে হয়না। জামিনে মুক্তি পেয়েই আবার এলাকায় এসে মানুষের প্রতি চরম নির্যাতন চালায় এই সন্ত্রাসীরা।

তাই এবার গ্রাম বাসিরা সন্ত্রাসী ছালা ও নিজার বিরুদ্ধে একজোট হয়েছেন, প্রশাসন যদি তাদেরকে আইনের আওতায় না নেয়, তা হলে গ্রাম বাসিরাই ব্যাবস্থা নিবেন এই সন্ত্রাসীদের বিরুদ্ধে। এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার সন্ত্রাসী ছালা উত্তরচর গ্রামের গৃহবধু হাসিনা বেগমকে অপহরণ করার লক্ষে বাড়ি থেকে পৌরসভার চুনারচর গ্রামে নিয়ে আসলে গ্রাম বাসি তাদেরকে সেখানে আটক করেন।

এক পর্যায় সন্ত্রাসী ছালাকে এলাকাবাসী ব্যাপক গণধোলাই দিয়ে পুলিশের হাতে সপর্দ করেন। এই ঘটনায় গৃহবধু হাসিনা বেগম বাদি হয়ে মেহেন্দিগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করলে। থানাপুলিশ সন্ত্রাসী ছালাকে জেল হাজতে পাঠিয়ে দেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone