রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১০:৩৬ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

প্রবীন আওয়ামী লীগ নেতার মৃত্যুতে, তিন দিনের শোক কর্মসূচী

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম প্রতিনিধি (বগুড়া) :
  • Update Time : শুক্রবার, ২৬ জুন, ২০২০

বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদু বার্ধক্যজনিত কারণে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮০ বছর। বৃহস্পতিবার (২৫) জুন রাত অনুমানিক ৯টার দিকে বগুড়া শহরের খান্দারস্থ তার নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মরহুমের বড় ছেলে ডাঃ মনিরুজ্জামান আশরাফ বিপুল মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, এক কন্যাসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। কয়েক মাস যাবত তিনি বার্ধক্যজনিত কারণে অসুস্থ্য ছিলেন। শহিদুল আলম দুদু ১৯৪২ সালের বগুড়ার নন্দীগ্রাম উপজেলার চৌদিঘি গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি নন্দীগ্রাম-কাহালু এলাকা থেকে নৌকা মার্কার মনোনয়ন নিয়ে একাধিকবার জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তিনি অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ শিমুল ও ডাঃ মনিরুজ্জামান আশরাফ বিপুলের পিতা।

এদিকে প্রবীন আওয়ামী লীগর মৃত্যুতে তিন দিনের শোক কর্মসূচি ঘোষনা করেছে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ। শোক কর্মসূচির মধ্যে রয়েছে শুক্রবার (২৬ জুন) দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন,কালো ব্যাজ ধারণ, করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শনিবার (২৭ জুন) বাদ আছর নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ মসজিদে দোয়া মাহফিল ও রবিবার (২৮ জুন) নন্দীগ্রাম পৌরসভা ও উপজেলার সকল ইউনিয়নে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

শোক কর্মসূচীর অংশ হিসেবে প্রথম দিন শুক্রবার (২৬ জুন) সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন এবং কাল ব্যাচ ধারণ করা হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা, আওয়ামী লীগ নেতা শফি উদ্দিন, স্বপন চন্দ্র, পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান, সাধারন সম্পাদক মুকুল হোসেন, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক সরফুল হক উজ্জল, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারন সম্পাদক কামরুল হাসান সবুজ, উপজেলা তাঁতী লীগের সভাপতি আবু নোমান, পৌর জাতীয় শ্রমিকলীগের সভাপতি এনামুল হক, ছাত্রলীগ নেতা আবু তৌহিদ রাজীব, আল-জাহিদ সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

প্রবীন এ আওয়ামী লীগ নেতার মৃত্যুতে শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম রফিক ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone