বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন

মাগুরায় করোনায় ১ জনের মৃত্যু

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : শুক্রবার, ২৬ জুন, ২০২০

মাগুরায় শুক্রবার প্রাতিষ্ঠানিক আইসোলেশন থাকা মিজানুর রহমান ৬৫ নামে এক করোনা রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ৩জনের মৃত্যু হয়েছে। । এছাড়া জেলায় আজ নতুন করে ৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্ত ৯৭ জন। যার মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৫ জন। নতুন শনাক্ত হওয়া ৬ জনের বাড়ি মাগুরা সদরে এবং ১ জন শ্রীপুর উপজেলার।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, শুক্রবার প্রাতিষ্ঠানিক আইসোলেশন থাকা মিজানুর রহমান নামের এক কারোনা রোগীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির বাড়ি মাগুরার শালিখা উপজেলার বুনাগাতী ইউনিয়নের দেশমুখ পাড়া।

এছাড়া জেলায় নতুন ৭ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা সনাক্ত হয়েছে ৯৭ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ৬৫ জন, শ্রীপুরে ১৫ জন, শালিখায় ৮ জন, মহম্মদপুরে ১০ জন। মাগুরা সদর, শ্রীপুর ও শালিখা উপজেলায় ১ জনকরে ৩ জন মারা গেছে । এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৪৫ জন। আক্রান্তদের ২ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও ৪৭ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

এছাড়া রবিবার থেকে মাগুরা পৌরসভার ৪নং ওয়াডের খানপাড়া ও পিটিআই পাড়াকে রেড জোন হিসাবে চিহিৃত করে প্রশাসন এ দুই এলাকাকে লকডাউন ঘোষণা করে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone