মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:১১ অপরাহ্ন

Surfe.be - Banner advertising service

মাগুরায় সাহায্য সামগ্রী নিয়ে করোনা রোগীদের বাড়ি বাড়ি পুলিশ

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : শুক্রবার, ২৬ জুন, ২০২০

মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এ বিষয়টিকে সামনে রেখে মাগুরা পুলিশ মাগুরা জেলার শ্রীপুর থানাধীন শ্রীপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মোঃ রব্বানী নামের এক ব্যক্তির করোনা পজিটিভ ধরা পড়লে জেলার মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, পিপিএম এর পক্ষ থেকে করোনা কালীন বিশেষ কুইক রেসপনস টিম এর সদস্যরা শুক্রবার আক্রান্তের বাড়িতে যান।

এসময় পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোহাম্মদ ইব্রাহীম আক্রান্তের স্বজনদের হাতে বিভিন্ন প্রকার মৌসুমী ফল, ওয়াটার হিটার, কালোজিরা, মধু সহ বিভিন্ন প্রকার ওষধি তথা মসলা জাতীয় দ্রব্যাদি তুলে দেন।

এছাড়া রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল এবং সম্মিলিত সামরিক হাসপাতাল এর ব্যবস্থাপত্র অনুযায়ী রোগীকে দুই সপ্তাহের ঔষধ সরবরাহ করা হয়। এসময় করোনা আক্রান্ত ব্যক্তি ও তাঁর পরিবারের মনোবল ও আত্মবিশ্বাস দৃঢ় রাখতে পুলিশ সুপার স্বাক্ষরিত একটি সমবেদনা পত্র প্রদান করা হয়।

সবশেষে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি প্রতিপালন, করোনায় করণীয়-বর্জনীয়, সামাজিক দূরত্ব, রোগী ও তাঁর পরিবারের সাথে আচরণ বিধি প্রভৃতি বিষয়ক সংক্ষিপ্ত কথা বলেন করোনা কালীন পুলিশের বিশেষ এ টিমের সদস্যরা।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone